মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

হিরো আনছে নতুন ৩ মোটরসাইকেল

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২৬ মে ২০২৩, ০২:৪৬ পিএম

শেয়ার করুন:

হিরো আনছে নতুন ৩ মোটরসাইকেল

ভারতের হিরো মটো কর্প নতুন তিনটি মডেলের মোটরসাইকেল আনছে। শিগগিরই এগুলো বাজারে আসবে। 

হিরো মোটোকর্প তার এন্ট্রি লেভেলের বাইকের কারণে দেশে দেশে জনপ্রিয়। কোম্পানি সম্প্রতি ভিডা সাব-ব্র্যান্ডের অধীনে তার প্রথম স্কুটার  নিয়ে বৈদ্যুতিক বিভাগে প্রবেশ করেছে কোম্পানি। আরও শক্তিশালী বাইকের ক্রমবর্ধমান চাহিদার কারণে হিরো ২০০ থেকে ৪০০   সেগমেন্টে বেশ কিছু নতুন মোটরসাইকেল লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। 


বিজ্ঞাপন


কোম্পানিটি তাদের অনেক নতুন মডেলের পরীক্ষা করছে। আশা করা যাচ্ছে শিগগিরই হিরো প্যাশন প্রো, এইচএফ ডিলাক্সের আপডেট সংস্করণ আনবে। এছাড়াও শিগগিরই আসবে এক্সিট্রিম ২০০ আর মডেলের আপডেট ভার্সন। এতে থাকবে আপসাইড ডাউন ফর্ক।

heroকরিজমা এক্সএমআর ২১০ 

কারিজমাকে নতুন অবতারে ফিরিয়ে আনছে কোম্পানি। মোটরসাইকেলটি সম্প্রতি ডিলারশিপে প্রোডাকশন মডেল হিসেবে দেখানো হয়েছে। নতুন মডেলটিতে শার্প ফ্রন্ট ফ্যাসিয়া এবং আক্রমণাত্মক ফেয়ারিং সহ সম্পূর্ণ নতুন স্পোর্টি ডিজাইন পেয়েছে। এতে একটি মসৃণ টেল-সেকশন, লম্বা হ্যান্ডেলবার, মসৃণ হেডল্যাম্প, টু-পিস সিট ও ডুয়াল-টোন ফুয়েল ট্যাঙ্ক রয়েছে। 

এই বাইকটিতে একটি ২১০ সিসির, লিকুইড-কুলড, সিঙ্গল-সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা ২৫ বিএইচপি শক্তি এবং ৩০ নিউটন মিটার টর্ক জেনারেট করে। এটি একটি ৬-স্পিড গিয়ারবক্সের সঙ্গে পাওয়া যায়। এটি উভয় চাকায় ডিস্ক ব্রেকসহ ডুয়াল-চ্যানেল এবিএস সিস্টেমসহ প্রথাগত টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং পেছনে একটি মনোশক ইউনিট দেওয়া হয়েছে। 


বিজ্ঞাপন


heroহিরো এক্সপালস ৪০০

হিরো একটি বড় ইঞ্জিনসহ একটি নতুন অ্যাডভেঞ্চার মোটরসাইকেল পরীক্ষা করছে৷ এর নাম হতে পারে হিরো এক্সপালস ৪০০। এটি একটি ৪২১ সিসির ইঞ্জিন পেতে পারে। এই ইঞ্জিন ৪০ বিএইচপি শক্তি এবং ৩৫ নিউটন মিটার টর্ক জেনারেট করতে পারে। এটি 

নতুন হিরো-হার্লে বাইক

কয়েকদিন আগে হিরো-হার্লে ডেভিডসনের নতুন এন্ট্রি-লেভেল বাইকের প্রথম ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছিল। এই মোটরসাইকেলটি যৌথভাবে তৈরি করেছে হিরো মটোকর্প এবং হারলে ডেভিডসন। এটি একটি নতুন এয়ার/অয়েল-কুলড ৪০০  সিসি বা  ৪৪০ সিসির সিঙ্গল-সিলিন্ডার ইঞ্জিন পাবে বলে আশা করা হচ্ছে। এটি ইউএসডি ফ্রন্ট ফর্ক এবং পিছনে টুইন শক অ্যাবজর্বার, উভয় প্রান্তে বিব্রা ডিস্ক ব্রেক এবং স্ট্যান্ডার্ড ডুয়েল-চ্যানেল এবিএস, একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, এলইডি লাইটিং সিস্টেম এবং সামনের বড় চাকা দেওয়া হচ্ছে। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর