শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

মারুতি সুজুকি গাড়িতে মূল্যছাড়

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২৫ মে ২০২৩, ১২:২৪ পিএম

শেয়ার করুন:

মারুতি সুজুকি গাড়িতে মূল্যছাড়

গাড়িতে মূল্যছাড় ঘোষণা করেছে মারুতি সুজুকি। নির্দিষ্ট কিছু মডেলের গাড়ি হ্রাসকৃত মূল্যে কেনা যাবে। এই সুবিধা পাওয়া যাবে শুধু ভারতে। দেশটির বাজারে মূল্যছাড় দিয়ে গাড়ি বিক্রি করছে প্রতিষ্ঠানটি। 

ভারতের শীর্ষস্থানীয় গাড়ি প্রস্তুতকারক মারুতি সুজুকি গ্রাহকদের মে মাসে তার সবচেয়ে সস্তা গাড়ি অল্টো কে-১o মডেলে বিশাল ছাড় দিয়ে উপহার দিচ্ছে৷ এর পাশাপাশি কোম্পানির আরও কিছু জনপ্রিয় মডেলের ওপরও কিছু ডিসকাউন্ট অফার দেওয়া হচ্ছে। 


বিজ্ঞাপন


মারুতি অল্টো বর্তমানে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের গাড়ি।  এই মডেলেই সর্বোচ্চ ছাড় পাওয়া যাচ্ছে। এর পাশাপাশি, মারুতি সুজুকি ডিস্যায়ার এবং ওয়াগন আর মডেলেও মূল্যছাড় দেওয়া হয়েছে। 

carমারুতি সুজুকি গ্রাহকদের ২০২৩ সালের মে মাসে তাদের সবচেয়ে সস্তা হ্যাচব্যাক গাড়ি অল্টো কে১০ মডেলে ৬৯ হাজার রুপি ছাড় দেওয়া হয়েছে। 

ভারতে এই গাড়ির এক্স শোরুম মূল্য ৪ লাখ রুপি। মূল্যছাড়ের এই অফার স্টক থাকা পর্যন্ত চলবে। বিএস৬ নীতিমালা অনুযায়ী মারুতি সুজুকি অল্টো ৮০০ মডেলের উৎপাদন বন্ধ করেছে। 

মারুতি সুজুকি এই মাসে আরেকটি হ্যাচব্যাক এস-প্রোসো মডেলেও গ্রাহকদের ৩০ থেকে ৩৫ হাজার রুপি ছাড় দিচ্ছে। একই সময়ে কোম্পানি চলতি মাসে তার ওয়াগান আর মডেলেও ৩০ হাজার রুপি ছাড় দিচ্ছে। এছাড়াও ডিস্যায়ার মডেলেও ৩৫ হাজার রুপি পর্যন্ত ছাড় মিলবে। 


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর