বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

সানরুফসহ অ্যাধুনিক ফিচার রয়েছে যে ৫ গাড়িতে

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২৫ মে ২০২৩, ১১:৪৩ এএম

শেয়ার করুন:

সানরুফসহ অ্যাধুনিক ফিচার রয়েছে যে ৫ গাড়িতে

এখনকার প্রাইভেট কারগুলোতে নানা ফিচার থাকে। সর্বশেষ প্রযুক্তির সংমিশ্রণে গাড়িগুলো কেনা যাচ্ছে। গাড়ির অন্যতম জনপ্রিয় ফিচার সানরুফ। জানুন কোন কোন মডেলের গাড়িতে সানরুফ পাবেন। 

টাটা অ্যালট্রোজ


বিজ্ঞাপন


টাটা অ্যালট্রোজ গাড়িতে ‍শুধু সানরুফই নয়, রয়েছে টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম। এছাড়াও এর সেমি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, অ্যামবিয়েন্ট লাইটিং, ক্রুজ কন্ট্রোল গ্রাহকদের টানে। এই গাড়ি সিএনজি ভার্সনেও কেনা যাবে। 

carমারুতি ব্যালেনিও

অটোমেটিক ম্যানুয়াল গিয়ারবক্স পাবেন এই চার চাকায়। সানরুফ ছাড়াও এই গাড়িতে রয়েছে ৯ ইঞ্চির টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম। যা অ্যাপেল কার প্লে এবং অ্যানড্রয়েড অটো সাপোর্টেড। এই গাড়িতে মিলবে আরকেমিস  সাউন্ড সিস্টেম, হেডসআপ ডিসপ্লে, ক্রুজ কন্ট্রোল, অটো এসি, পুশ বাটন স্টার্ট/স্টপ, কি-লেস এন্ট্রি এবং সুরক্ষার জন্য ছয়টি এয়ারব্যাগ।

সিট্রয়েন সি৩


বিজ্ঞাপন


সিট্রয়েন সি৩ গাড়ি খুব সদ্য লঞ্চ হয়েছে। বাজারে আসার কয়েক দিনের অন্তরেই বেশ সাড়া ফেলেছে চার চাকাটি। এই গাড়িতে ফিচার্স পাবেন অ্যাপেল কার প্লে এবং অ্যানড্রয়েড অটো সাপোর্টসহ ১০.২ ইঞ্চি টাচস্ক্রিন, অ্যাডজাস্টেবেল ড্রাইভার সিট, চার স্পিকার সাউন্ড সিস্টেম, ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, বৈদ্যুতিক ওআরভিএম এবং স্টিয়ারিং মাউন্টেড অডিও কন্ট্রোল।

carটয়োটা গ্ল্যানজা

এই গাড়ির সবচেয়ে সেরা ভেরিয়েন্ট গ্ল্যানজা ভি এএমটি (অটোমেটিক ম্যানুয়াল ট্রান্সমিশন)। এই গাড়িতে ব্যালেনিওর মতোই বেশিরভাগ ফিচার্স রয়েছে। এতে পাবেন ৯ ইঞ্চির টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম (অ্যাপেল কার প্লে এবং অ্যানড্রয়েড অটো সাপোর্ট), আরকেমিস সাউন্ড সিস্টেম, হেডস আপ ডিসপ্লে এবং ছয়টি এয়ারব্যাগ। 

নিশান ম্যাগনিটো

নিশান ম্যাগনিটো একটি প্রিমিয়াম কার। এতে রয়েছে লিটার ম্যানুয়াল ট্রান্সমিশন। সঙ্গে ফিচার্স হিসাবে পাবেন ৮ ইঞ্চি টাচস্ক্রিন ইনফো টেনমেন্ট সিস্টেম, ৭ ইঞ্চি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, এলইডি হেডলাইট ও ডিআরএল, অটো ক্লাইমেট কন্ট্রোল এবং রিয়ার এসি ভেন্ট। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর