শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

সস্তায় নতুন স্কুটার আনল ভেসপা

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২৩ মে ২০২৩, ১১:১০ এএম

শেয়ার করুন:

সস্তায় নতুন স্কুটার আনল ভেসপা

ইতালির বিখ্যাত স্কুটার নির্মাতা প্রতিষ্ঠান পিয়াজিও ভেসপা নতুন দুইটি স্কুটার আনল। এগুলোর এসএক্সএল এবং ভিএক্সএল সিরিজের। 

একটি স্কুটার ১২৫ সিসি ইঞ্জিনের ও আরেকটি ১৫০ সিসির। দুই স্কুটারেই রয়েছে ডুয়াল টোন কালার, যা একবার দেখলে মন কাড়বেই। দামও হাতের নাগালে। ভারতে এই স্কুটারের প্রারম্ভিক মূল্য ১ লাখ ৩২ হাজার রুপি। রূপে দুর্ধর্ষ হলেও গুণেও কম যায় না এই স্কুটার।


বিজ্ঞাপন


vespaভেসপা এসএক্সএল সিরিজের নতুন স্কুটারে রয়েছে ১২৫.৫ সিসির সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুলড ফুয়েল ইনজেকটেড ইঞ্জিন। এই ইঞ্জিন থেকে  সর্বোচ্চ ৯.৮ ব্রেক হর্সপাওয়ার এবং ৯.৬ এনএম টর্ক পাওয়া যাবে।

অন্যদিকে ভিএক্সএল সিরিজে রয়েছে ১৪৯.৫ সিসির সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুলড ইঞ্জিন। যা সর্বাধিক ১০.৩ ব্রেক হর্সপাওয়ার এবং ১০.৬ এনএম টর্ক তৈরি করে, এর সঙ্গে সিভিটি গিয়ারবক্স।

vespaস্কুটারে রয়েছে ফাঙ্কি স্টাইলের ডিজাইন, রঙের ক্ষেত্রে মিলবে ৪ রকম বিকল্প- পার্ল হোয়াইটের সঙ্গে আজুরো প্রোভেন্জা, পার্ল হোয়াইট ও বিজ, পার্ল হোয়াইট ও ম্যাট রেড এবং পার্ল হোয়াইটও ম্যাট ব্ল্যাক, সবকটি ভেরিয়েন্ট ডুয়াল টোন। যা স্কুটারটিকে স্বাভাবিক ভাবেই পথচারীদের কাছে আকর্ষণীয় করে তুলবে।

vespaএ কথার বলার অপেক্ষা রাখে না, এই মডেল স্কুটার চালকদের তো আকৃষ্ট করবেই এমনকি যারা স্কুটার চালান না তাদেরও নজর ঘোরাতে বাধ্য করবে ভেসপা ভিএক্সএল ও এসএক্সএল সিরিজের দুই স্কুটার। 


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর