বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাইকের চেয়েও কম দামে বিক্রি হচ্ছে মারুতি সুজুকি গাড়ি

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২৩ মে ২০২৩, ০৯:৩১ এএম

শেয়ার করুন:

বাইকের চেয়েও কম দামে বিক্রি হচ্ছে মারুতি সুজুকি গাড়ি

মোটরসাইকেলের চেয়েও কম দামে বিক্রি হচ্ছে মারুতি সুজুকির তৈরি একটি সেভেন সিটার কার। যার মডেল ‘ইকো’।

টাটা মোটরস, হুন্দাই ও মাহিন্দ্রার মত ব্র্যান্ডকে পিছনে ফেলে দিয়ে এখন জনপ্রিয়তার শীর্ষে মারুতি সুজুকি। তবে অনেকের পরিবারের সদস্যের সংখ্যা বেশি থাকার জন্য তারা হ্যাচব্যাক কম্প্যাক্ট গাড়ি খুব একটা পছন্দ করেন না। তাদের চাহিদা অনুযায়ী প্রয়োজন হয় সেভেন সিটার গাড়ি। মারুতি সুজুকির একটি ৭ সিটার গাড়ি রয়েছে যা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।


বিজ্ঞাপন


carকম্প্যাক্ট লুক ও শক্তিশালী ইঞ্জিনের জন্য মারুতি সুজুজির ইকো মডেলের গাড়িটি ব্যাপক পছন্দ হচ্ছে সকলের। এই এমপিভি ভ্যান ব্যক্তিগত কাজে ব্যবহারের পাশাপাশি ব্যবসায়িক কাজেও ব্যবহার করা যাবে। 

এটি হল মারুতি সুজুকি কোম্পানির একমাত্র ভ্যান। এই গাড়ি যদি আপনি কিনতে চান তাহলে এর এক্স শোরুম মূল্য ভারতে ৫.১৩ লাখ রুপি থেকে শুরু। এর টপ ভ্যারিয়েন্ট এর দাম ৬.৪৪ লাখ রুপি। 

carআপনার কাছে যদি নতুন কেনার বাজেট না থাকে, তাহলে একটি বাইকের থেকেও কম দামে কিনতে পারেন এই গাড়ি। 

মারুতি সুজুকির ইকো গাড়ির ২০১২ মডেল ভারতের দ্রুম (DROOM) ওয়েবসাইটে ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। এই ভ্যানটি বেশ ভালো অবস্থায় রাখা হয়েছে।


বিজ্ঞাপন


আপনি এই ওয়েবসাইট থেকে এই ভ্যানটি ১ লাখ রুপিতে কিনতে পারবেন। এটি সহজে কেনার জন্য প্রতিষ্ঠানটি আর্থিক পরিকল্পনাও অফার করছে।

carএছাড়াও, মারুতি সুজুকির ইকোর ২০১৪ মডেলটি ওএলএক্স ওয়েবসাইটে খুব কম দামে বিক্রি হচ্ছে। এই ভ্যানটির কন্ডিশনও ভালো। আপনি এখান থেকে এই ভ্যানটি ১.৫ লাখ রুপিতে কিনতে পারবেন।

এছাড়াও ইকোর ২-১৫ মডেল কার্টট্রেড ওয়েবসাইটে খুব কম দামে বিক্রি হচ্ছে। এই ভ্যানটির কন্ডিশনও ভালো। আপনি এই ওয়েবসাইট থেকে ভ্যানটি ১.৬ লক্ষ রুপিতে কিনতে পারবেন।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর