শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বাজাজ স্ক্র্যাম্বলার বাইক আনছে

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০২৩, ১১:৫১ এএম

শেয়ার করুন:

বাজাজ স্ক্র্যাম্বলার বাইক আনছে

বাজাজের হাতে ভারতের মোটরসাইকেলের ব্যবসা তুলে দিয়েছে ব্রিটিশ ট্রাম্প। এই দুই প্রতিষ্ঠান যৌথভাবে ভারতের বাজারে স্ক্র্যাম্বলার বাইক লঞ্চ করতে যাচ্ছে। 

ইতিমধ্যে এই বাইকের স্পাই শট ভাইরাল হয়েছে। বাইকটির উৎপাদন প্রায় অন্তিম পর্যায়ে পৌঁছেছে। এই স্ক্র্যাম্বলার বাইকের অন্যতম আকর্ষণ হতে চলেছে এটির সিটিং পজিশন।মোটরবাইকে থাকতে পারে, এলইডি হেডলাইট এবং স্প্লিট সিট


বিজ্ঞাপন


ব্রিটিশ সংস্থা ট্রাম্প তাদের প্রিমিয়াম বাইকগুলোতে যে ধরনের ডিজাইন দেয় ঠিক সেরকম কিছুটা ধাঁচে বাজারে আসতে পারে এই স্ক্র্যাম্বলার মোটরসাইকেলটি। আপাতত জানা গিয়েছে। এই বাইকে মিলবে ৪০০ সিসি লিকুইড কুল্ড প্রযুক্তির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। মোটরসাইকেলটি সর্বোচ্চ ১৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতি তুলতে পারবে বলে দাবি করা হয়েছে।

trumpএই বাইকে পাওয়া যাবে ডবল ব্যারেল এক্সহস্ট পাইপ, দুই চাকাতেই মিলবে অ্যালয় হুইল, ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম, সেমি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, বাইকের সামনে থাকতে পারে আপসাইড ডাউন ফর্ক এবং পিছনে মনোশক অ্যাবসর্বার।

এই মোটরসাইকেল যতটা না কমিউটার মোটরসাইকেল হিসাবে ব্যবহার করা যাবে তার চেয়ে অনেক বেশি অফ-রোডে নিয়ে যাওয়া যাবে। শোনা যাচ্ছে, বাজাজ-ট্রাম্প স্ক্র্যাম্বলার চলতি বছর অথবা আগামী বছরেরে শুরুতেই আনুষ্ঠানিক ভাবে লঞ্চ হতে পারে। এই মুহূর্তে বাইকটির ফিচার্স ও সুরক্ষা খুঁটিয়ে পরীক্ষা করতে ব্যস্ত বাজাজ।

প্রসঙ্গত, নতুন বাইক লঞ্চ হওয়ার পাশাপাশি সম্প্রতি ট্রাম্প ইন্ডিয়া-এর ব্যবসা অধিগ্রহণ করেছে বাজাজ। এবার থেকে এই সংস্থার দেশ যত শোরুম ও ব্যবসাপাতি রয়েছে সবই সামলাবে দেশীয় সংস্থাটি। এই জুটি আন্তর্জাতিক বাজারেও নিজেদের উপস্থিতি বাড়াতে পারে বলে শোনা গিয়েছে।


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর