বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

হিরো স্প্লেন্ডরের মাইলেজ লিটারে ৭০ কিলোমিটার

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২৩, ১১:০৩ এএম

শেয়ার করুন:

হিরো স্প্লেন্ডরের মাইলেজ লিটারে ৭০ কিলোমিটার

হিরো স্প্লেন্ডর বেস্ট মাইলেজ মোটরবাইক। ভালো জ্বালানি দক্ষতা ছাড়াও অনেক ফিচার্স রয়েছে এই বাইকে যা আপনার কাজে আসতে পারে। নিত্য যাতায়াতের জন্য হিরো স্প্লেন্ডর বাইকেই ভরসা করেন অনেকেই। কমিউটার মোটরসাইকেলের বাজারে সবচেয়ে বেশি বিক্রি হয় এই বাইকটি।

রাইডারদের সুবিধার্থে বিগত দিনে অনেক কিছু পরিবর্তন হয়েছে মোটরসাইকেলে। হিরো স্প্লেন্ডরকে টক্কর দিতে একাধিক কমিউটার মোটরসাইকেল নামিয়েছে অন্যান্য কোম্পানিলো। 


বিজ্ঞাপন


এত কিছু চয়েস থাকতেও হিরো স্প্লেন্ডরেই টাকা ঢালতে চাইছেন অধিকাংশ মানুষ। যদিও এর পিছনে রয়েছে হিরো মটোকর্পের ব্র্যান্ড ভ্যালু। কোম্পানির বিস্তৃত সেলস নেটওয়ার্ক বাইকটির জনপ্রিয়তা কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে। আপনিও যদি বর্তমানে এই বাইকটি কেনার পরিকল্পনা করেন তাহলে তার আগে এই বিষয়গুলো জেনে রাখুন।

hero splendorহিরো স্প্লেন্ডর এক্সটেক ডিজাইন

​হিরো স্প্লেন্ডর প্লাসের নতুন ভেরিয়েন্ট এক্সটেক। এই বাইকের ডিজাইন বেশ ছিমছাম। অন্ধকার রাস্তা দিয়ে চালানোর জন্য এতে রয়েছে শক্তিশালী এলইডি হেডল্যাম্প। মজবুত বিল্ড কোয়ালিটি বাইকটির। ৩ রকম রঙে কেনা যাবে স্প্লেন্ডর। এগুলো হলো- গ্লস ব্যাক, ক্যান্ডি ব্লেজিং রেড এবং ম্যাট অ্যাক্সিস গ্রে। কমিউটার মোটরসাইকেল হিসাবে হিরো স্প্লেন্ডরের ডিজাইন সন্তুষ্টিজনক।

পেট্রল ইঞ্জিনে চলে বাইকটি। কমিউটার মোটরসাইকেলগুলিলো সবচেয়ে বেশি মাইলেজ দেয় হিরো স্প্লেন্ডর। এই বাইক চালালে পকেটে টান পড়বে না। কারণ প্রতি লিটার জ্বালানিতে ৭০ কিলোমিটারেরও বেশি মাইলেজ পাওয়া যায়।


বিজ্ঞাপন


heroহিরো স্প্লেন্ডর এক্সটেক ফিচার্স

অনেকে ভাবেন, এই বাইকে শুধু ভালো মাইলেজই পাওয়া যায়। ফিচার্স বলতে কিছু নেই। এই ধারণা সম্পূর্ণ ভুল। এটির এক্সটেক ভেরিয়েন্টে মিলবে ডিজিটাল মিটার, রিয়েল টাইম মাইলেজ ইন্ডিকেটর এবং সবচেয়ে জরুরি ব্লুটুথ কানেক্টিভিটি। যেখানে কল ও এসএমএস এলার্টের সুবিধা পাওয়া যাবে।

বাইকের সাসপেনশন ও ব্রেকিংও দুর্দান্ত। সামনে উপস্থিত টেলিস্কপিক হাইড্রলিক শক অ্যাবসর্বার এবং পিছনে সুইংআর্ম ফাইভ স্টেপ অ্যাজাস্টেবেলে হাইড্রলিক শক অ্যাবসর্বার। বাইকের দুই চাকাতেই রয়েছে ড্রাম ব্রেক।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর