শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

পালসার বাইক চালিয়ে নদী পার হওয়ার ভিডিও ভাইরাল

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১০ এপ্রিল ২০২৩, ০১:২৮ পিএম

শেয়ার করুন:

পালসার বাইক চালিয়ে নদী পার হওয়ার ভিডিও ভাইরাল

বাজাজের পালসার মডেলের একটি মোটরসাইকেল চালিয়ে নদী পার হওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় পাড় থেকে নদীতে বাইক চালিয়েই নেমেছেন এক তরুণ। তারপর নদীর মধ্যে একপাক ঘুরে অন্যদিকের পাড়ে উঠে গিয়েছেন। নদীতে পানির পরিমাণও বেশ ভালোই ছিল।

ভাইরাল ভিডিও দেখে বোঝা গিয়েছে, নদীর গভীরতাও নেহাত কম নয়। কিন্তু কীভাবে ওই তরুণ নদীর মধ্যে এমন সাবলীল ভাবে বাইক চালালেন, সেই প্রশ্নই ঘুরছে ভিডিওর দর্শকদের মনে।


বিজ্ঞাপন


এই তরুণের কীর্তিকলাপ দেখে হতবাক হওয়ার পাশাপাশি দুই দলে ভাগ হয়ে গিয়েছেন দর্শকরা। একদল তীব্রভাবে এই তরুণের কাণ্ডকারখানার সমালোচনা করেছেন। যদি মাঝ নদীতে বাইকের ইঞ্জিনে পানি ঢুকে বাইক বন্ধ হয়ে যেতে তাহলে ওই তরুণ কী করতেন- এই প্রশ্ন করেছেন নেটিজেনদের অনেকে। কেউ বা বলেছেন যদি টাল সামলাতে না পেরে যদি ওই তরুণ বাইকসহ পানিতে উল্টে পড়ে যেতেন তাহলে বড় অঘটন ঘটে যেতে পারত। তবে এ যাত্রায় কোনও ক্ষতি হয়নি। 

তবে এই সবকিছুর মধ্যে দর্শকদের একটা অংশের যেন ঘোর কাটছে না। তারা বলেছেন এ যেন পুরো ম্যাজিক। পানির ভেতর দিয়ে কীভাবে এত সাবলীল ভাবে বাইক চালানো যায়, সেটাই বুঝতে পারছেন না কেউ। 

অনেকেই বলেছেন নির্ঘাত ওই বাইকে কোনও কারসাজি করা রয়েছে। সেই জন্যই এত সাবলীলভাবে নদীতে বাইক চালাতে পেরেছেন।


বিজ্ঞাপন


ভিডিওটি দেখে মনে হচ্ছে এই ভিডিও ভারতের কোন এক প্রদেশের হবে। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর