বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

রমজান উপলক্ষে টাটা মটরসের নতুন ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ০২:৫১ পিএম

শেয়ার করুন:

রমজান উপলক্ষে টাটা মটরসের নতুন ক্যাম্পেইন

শীর্ষস্থানীয় মটরগাড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠান টাটা মটরস পবিত্র রমজান মাস উপলক্ষে তাদের নতুন মার্কেটিং ক্যাম্পেইন চালু করেছে। #NekiAsliIbadat এই শিরোনামে ক্যাম্পেইনটি একসঙ্গে রমজান উদযাপনের আনন্দকে উৎসাহিত করে। ক্যাম্পেইনটি উদারতা, সার্বজনীনতা এবং সম্পর্ককে শক্তিশালী করার মূল্যবোধের ওপর জোর দেয়।

ক্যাম্পেইনের ভিডিওটিতে টাটা জেনন চালকদের একটি দল দেখানো হয়েছে, যারা তাদের ইফতারের জন্য একটি খাবারের দোকানে একত্রিত হয়। চালকরা বাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে ঈদ উদযাপনের বিষয়টি আলোচনা করছিল।


বিজ্ঞাপন


একজন বয়স্ক ভদ্রলোক, যিনি খাবারের দোকানের মালিক এবং চালকদের খাবার পরিবেশন করছেন- তাদের কথোপকথন শুনে জোর করে হাসলেন এবং কোনো কথা না বলে চলে গেলেন। চালকরা নীরবে একে অপরের দিকে তাকায় এবং বুঝতে পারে যে বৃদ্ধ লোকটির কাছে ফিরে যাওয়ার মতো কোনো পরিবার নেই। ঈদের দিন সকালে, টাটা জেননের একজন চালক ঈদের প্রস্তুতির জন্য সেই বয়স্ক লোকের সাহায্য চাইতে রেস্টুরেন্টে যান এবং তারা দুজনেই ড্রাইভারের বাড়িতে যান। ড্রাইভারের বাড়িতে গিয়ে খাবারের দোকানের সেই বয়স্ক ভদ্রলোক অবাক হয়ে যান, তিনি দেখেন যে টাটা জেনন ড্রাইভারদের দল তাদের নিজ নিজ পরিবারের সঙ্গে ঈদ উদযাপনের জন্য জড়ো হয়েছে। তারা সবাই ঈদ উদযাপনে তার যোগদানের অপেক্ষায় ছিল। এরপর তাদের পরিবারের মধ্যে ঈদের পর্ব শুরু হয়, অনেক আনন্দের সঙ্গে।

ক্যাম্পেইন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, শুভ্রাংশু সিং (ভাইস প্রেসিডেন্ট, মার্কেটিং, কমার্শিয়াল ভেহিকেল বিজনেস, টাটা মটরস) বলেছেন, “আমরা রমজানের এই পবিত্র মাসে #NekiAsliIbadat ক্যাম্পেইনটি চালু করতে পেরে আনন্দিত। এই ক্যাম্পেইনের মাধ্যমে, টাটা মটরস রমজানের চেতনার একটি সুন্দর বার্তা শেয়ার করে যে, কিভাবে দয়া সবচেয়ে বড় গুণ। আমরা নিশ্চিত যে প্রচারণাটি দর্শকরা খুব ভালোভাবে গ্রহণ করবে। আমি সবাইকে রমজানের শুভেচ্ছা জানাচ্ছি।”

ভিডিও লিংক- http://bitly.ws/Cptu

প্রচারণাটি পুরো রমজান জুড়ে প্রচার করা হবে।  #NekiAsliIbadat, #PlusOneIftaar হ্যাশট্যাগগুলির সঙ্গে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলোতে আরও ক্যাসকেড করা হবে।


বিজ্ঞাপন


টিএই/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর