রোববার, ২৩ জুন, ২০২৪, ঢাকা

টিভিএস জেস্ট ১১০: নারীদের জন্য ভালো স্কুটার

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ০৯:১৪ এএম

শেয়ার করুন:

টিভিএস জেস্ট ১১০: নারীদের জন্য ভালো স্কুটার

যেসব নারীরা স্কুটার কিনবেন বলে ভাবছেন তাদের জন্য আদর্শ স্কুটার হতে পারে টিভিএস জেস্ট ১১০। হালকা-পাতলা গড়নের   এই স্কুটারে ওজন ১০৩ কেজি। দুর্দান্ত মাইলেজ মিলবে এতে। নারীদের জন্য এই স্কুটার আদর্শ হতে পারে।

বাজারে শত শত স্কুটার থাকলেও এর মধ্যে সবগুলো নারীবান্ধব নয়। কোনোর ওজন বেশি, কোনটার মাইলেজ কম। কোনোটা আবার চালিয়ে আরাম নেই। সেই হিসেবে দশে দশ পাবে টিভিএস জেস্ট ১১০। 


বিজ্ঞাপন


tvsকলেজ পড়ুয়া থেকে অফিস কর্মচারী কিংবা হাউজওয়াইফ সবাই এই স্কুটার চালাতে পারবেন। স্টাইলিশ ডিজাইনের সঙ্গে স্কুটারে দেওয়া হয়েছে স্মার্ট ফিচার্স। সঙ্গে পাওয়া যাবে দুর্দান্ত ইঞ্জিন পারফরম্যান্স। 

গ্লস ম্যাট ফিনিশে দারুণ দেখতে স্কুটারটি। দুই চাকাটির দামও মধ্যবিত্তের সাধ্যের মধ্যে।

টিভিএস জেস্ট ১১০ মডেলের পারফরমেন্স

অয়েল কুলড প্রযুক্তির ১০৯ সিসি সিঙ্গেল সিলিন্ডারে পেট্রল ইঞ্জিনে চলে এই স্কুটার। ইনস্ট্যান্ট পিকআপ পাওয়া যায় স্কুটারে। এই ইঞ্জিন সর্বোচ্চ ৫.৭৫ কিলোওয়াট শক্তি এবং ৮.৮ এনএম টর্ক তৈরি করে। স্কুটারে ফুয়েল ট্যাংক রয়েছে ৫ লিটার। প্রতি লিটার তেলে এই স্কুটার ৫০ কিলোমিটার মাইলেজ দেবে। 


বিজ্ঞাপন


টিভিএস জেস্ট ১১ স্কুটারের ডিজাইন

টিভিএস জেস্ট ১১০ স্কুটারে মিলবে হ্যালোজেন হেডলাইট এবং এলইডি টেললাইট। মিলবে মোট ৪টি হ্যালোজেন ব্লাইন্ডর। এই স্কুটারের সিটে রয়েছে ডুয়াল টোন পেইন্ট স্কিম। পাশাপাশি ম্যাট ফিনিশেও নজরকাড়া শোভা প্রদর্শন করে টিভিএস জেস্ট ১১০। সাইজে বেশ স্লিম এবং ওজন মাত্র ১০৩ কেজি।

tvsটিভিএস জেস্ট ১১০ স্কুটারের ফিচার্স

স্কুলে বাচ্চাদের দিয়ে আসা থেকে বাজারদর কিংবা কলেজ এবং ঝটিকা সফরে নিয়ে বেরোতে পারেন এই স্কুটার। এতে রয়েছে ১৯ লিটার আন্ডার সিট স্টোরেজ। উন্নত ব্রেকিং এবং ভালো নিয়ন্ত্রণের জন্য রয়েছে কম্বি ব্রেকিং সিস্টেম, টিউবলেস টায়ার, টেলিস্কপিক ফ্রন্ট ফর্ক এবং রিয়ার মনোশক সাসপেনশন। এছাড়া মিলবে ইউএসবি চার্জিং পোর্ট, অ্যানালগ স্পিডোমিটার, পিলিওন গ্র্যাবরেইলসহ একাধিক ফিচার্স।

ভারতের বাজারে এই স্কুটার বিক্রি হয় দুইটি ভেরিয়েন্টে-স্ট্যান্ডার্ড এবং হিমালয়ান হাই। মিলবে একাধিক কালার অপশনও। টিভিএস জেস্ট ১১০ স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের দাম ৭৪ হাজার ৩৫৪ ‍রুপি। টিভিএস জেস্ট হিমালয়ান হাই ভেরিয়েন্টের দাম ৭৫ হাজার ৪৫১ রুপি। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর