শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিরাট কোহলি কেন শখের গাড়ি বিক্রি করছেন?

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩, ১১:০৪ এএম

শেয়ার করুন:

বিরাট কোহলি কেন শখের গাড়ি বিক্রি করছেন?

ভারতের জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলির গাড়িপ্রেম কারো অজানা নয়। একের পর এক গাড়ি কিনে গ্যারেজ ভর্তি করে রাখেন তিনি। কিন্তু সম্প্রতি তার শখের গাড়িগুলো বিক্রি করে দিচ্ছেন। কিন্তু কেন?

ভারতের অন্যসব ক্রিকেটাররা যখন নতুন নতুন গাড়ি কিনে তাদের গ্যারেজ ভর্তি করছেন, সেই সময় বাকিদের থেকে কিছুটা আলাদা হাঁটছেন বিরাট কোহলি। গাড়ি কেনার বদলে তিনি বেশ কয়েকটা গাড়ি বিক্রি করে দিচ্ছেন। ভাবতে অবাক লাগলেও এটাই সত্যি।


বিজ্ঞাপন


koholi carকিছুদিন আগে আরসিবির পডকাস্টে নিজের গাড়ি নিয়ে কথা বলেন কোহলি। অধিকাংশ সময়ে দলের সঙ্গে থাকায় নিজের শখের গাড়িতে চড়া হয় না। গ্যারেজে পড়ে থাকে গাড়ি। জাতীয় দল থেকে ছুটি পেলে তখন এসে নিজের শখের গাড়িতে চড়তে পারেন প্লেয়াররা। নয়ত ধোনির মত ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর গাড়ির শখ পূরণ করতে হবে।

বিরাট কোহলি কেন গাড়ি বিক্রি করছেন?

আরসিবি-র পডকাস্টে বিরাট কোহলি বলেন, আমার কেনা বেশিরভাগ গাড়ি আবেগে পড়ে কেনা। আমি খুব কম সেগুলো চালিয়েছি নয়ত চড়েছি। আমার কাছে এগুলো ভিত্তিহীন। আমি তাই বেশিরভাগ গাড়ি বিক্রি করে দিয়েছি, এরমধ্যে যেগুলো লাগবে সেগুলোই রেখেছি। আমি মনে করি এটা বড় হওয়ার একটা অংশ। এরফলে আমি আরও সতর্ক এবং পরিপক্ক হতে পারি। খেলার মালিক মনে করে নিজেকে লাভ নেই, তার বদলে প্র্যাকটিক্যাল হতে হবে।

biratএরআগে একটি সাক্ষাৎকারে বিরাট জানিয়েছিলেন তার প্রথম গাড়ি টাটা সাফারি। যেটা তিনি ২০০৮ সালে কেনেন। এছাড়া তিনি এসইউভি গাড়ি ভালোবাসেন। সেখানে পুরো মিউজিক সিস্টেম লাগিয়ে চড়তে ভালোবাসেন। ২০২০ সালে তার প্রথম অডিকে দিল্লির থানায় দেখা গিয়েছিল। তিনি ২০১২ সালে অডির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হন ও একটি গাড়ি কেনে। এরপর ২০১৬ সালে সেটি বিক্রি করে দেন। তার গাড়ি যিনি বিক্রি করে দেন তিনি দুর্নীতিতে যুক্ত ছিলেন বলে অভিযোগ ওঠে।


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর