শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঢাকায় চলছে মোটর শো

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ১২:৪৫ এএম

শেয়ার করুন:

ঢাকায় চলছে মোটর শো

রাজধানীতে চলছে ঢাকা মোটর শোয়ের ১৬তম আসর। এই আসর বসেছে  বঙ্গবন্ধু চীন-বাংলাদেশ মৈত্রী প্রদর্শনী কেন্দ্রে। যেখানে বাণিজ্য মেলা বসে। ১৬ মার্চ থেকে শুরু হওয়া গাড়ি-বাইকের এই প্রদর্শনী চলবে ১৮ মার্চ পর্যন্ত। 
 
এই মোটর শোতে বিভিন্ন দেশ-বিদেশি প্রতিষ্ঠান বিভিন্ন মডেলের টু, থ্রি এবং ফোর হুইলার নিয়ে হাজির হয়েছেন। দর্শনার্থীরা এসব বাহন দেখছেন। দাম-দর জানছেন। কেনার জন্য ফরমায়েশও দিচ্ছেন।

motorshowপ্রদর্শনীতে আগত তরুণদের আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিল বিভিন্ন ব্র্যান্ডের হালফ্যাশনের মোটরসাইকেল।
   
মোটর শোতে টাটা মোটরস নিজেদের তৈরি বিভিন্ন মডেলের গাড়ি প্রদর্শন করছে। প্রতিষ্ঠানটির স্টলে বেশ ভিড়ও দেখা গেছে। সুজুকি দিচ্ছে আনলিমিটেড ফান অফার। এই অফারে রয়েছে ফ্রি সার্ভিস ক্যাম্প, স্টান্ট শো, টেস্ট রাইড, ডিজে শোসহ নানা আয়োজন। সুজুকি এক্সপেরিয়েন্স জোনে মোটরসাইকেলচালকদের জন্য বিনা মূল্যে মেরামতের সুবিধাও মিলছে।


বিজ্ঞাপন


চারটি ভিন্ন মডেলের গাড়ি নিয়ে প্রদর্শনীতে অংশ নিয়েছে হ্যাভেল। চারটির মধ্যে দুইটি গাড়িই প্রদর্শনীর প্রথম দিন বাজারে আনার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। এ ছাড়া মোটর শোতে পাওয়ার পিকআপ এবং ননহাইব্রিড জলিওন মডেলের গাড়ি প্রদর্শন করছে প্রতিষ্ঠানটি।

motorshowমোটরসাইকেল ও স্কুটি নির্মাতা প্রতিষ্ঠান বাজাজের স্থানীয় পরিবেশক উত্তরা মোটরস ১০টি মডেলের মোটরসাইকেল নিয়ে হাজির হয়েছে ঢাকা মোটর শোতে। মডেলগুলো হলো পালসার এন১৬০, পালসার ১৫০ এসডি, পালসার ১৫০ টিডি, পালসার ১৫০ টিডি এবিএস, সিটি ১০০, ডিসকভার ১১০, ডিসকভার ১২৫, প্লাটিনাম ১০ ডিইএস, প্লাটিনাম ১১০ এইচ এবং এভেন্জার স্টিট ১৬০। রমজান সামনে রেখে প্রতিটি মোটরসাইকেলেই তিন থেকে পাঁচ হাজার পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে প্রতিষ্ঠানটি।

শনিবার সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর