শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাইকের রিভিউ দিয়ে পুরস্কার জিতলেন 

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩, ০১:৪৬ পিএম

শেয়ার করুন:

বাইকের রিভিউ দিয়ে পুরস্কার জিতলেন 

বিক্রয় ডটকমের সদ্য চালু হওয়া অনলাইন বাইক পোর্টাল, বাইকস গাইড বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে ‘বাইক রিভিউ কম্পিটিশন’-এর শীর্ষ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে। বাইকপ্রেমীদের বিভিন্ন ব্র্যান্ড, মডেলের বাইক সম্পর্কে জানতে উৎসাহিত করার লক্ষ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বাইকস গাইড একটি অনলাইন মোটরসাইকেল রিভিউ প্ল্যাটফর্ম, যার মাধ্যমে বাইকের প্রতি আগ্রহী যে কেউ বিভিন্ন বাইকের মডেল, তাদের স্পেসিফিকেশন এবং বাইক-সংক্রান্ত অন্যান্য বিষয়ে জানতে ও পরামর্শ নিতে পারেন। 


বিজ্ঞাপন


বাইকস গাইড বাংলাদেশ চলতি বছরের জানুয়ারি-ফেব্রুয়ারি মাসব্যাপি ‘বাইক রিভিউ কম্পিটিশন’ আয়োজন করে। মোট ২৯ জন অংশগ্রহণকারী বিভিন্ন বাইকের মডেলের ভিডিও রিভিউ জমা দিয়েছেন। এই অংশগ্রহণকারীদের মধ্য থেকে, প্রতি সপ্তাহে একজন করে বিজয়ী ঘোষণা করা হয়। রিভিউ ভিডিওর মান, বাইক মডেলের স্পেসিফিকেশনের বিস্তারিত বিবরণ এবং কন্টেন্টের নতুনত্বের উপর ভিত্তি করে বিজয়ীদের বাছাই করা হয়।

প্রথম পুরস্কার বিজয়ী মো. নাঈম শেখ তার জিপিএক্স ডিমোন জিআর ১৬৫ আরআর রিভিউ করে জিতে নিয়েছেন একটি হাই সেফটি সার্টিফাইড হেলমেট।

দ্বিতীয় পুরস্কার বিজয়ী এস এম রেজাওন হক সুজুকি জিএসএক্সআর ১৫০ রিভিউ করে একটি হাই কোয়ালিটি কমিউনিকেটর, এবং তৃতীয় পুরস্কার বিজয়ী জয়ন্ত সাহা সুজুকি জিএসএক্স ১২৫ রিভিউ করে জিতে নিয়েছেন একজোড়া বাইকার গ্লাভস। বাকি বিজয়ীরা হলেন-মো. তৌহিদুল ইসলাম শিশির, এস.এম. জোবায়ের, হাসান আল মোমেন ওনাগ, ও নাহিদুল রনি। তারা তাদের দুর্দান্ত রিভিউয়ের জন্য বাইকস গাইড উইন্ডব্রেকার জিতে নিয়েছেন।

এ প্রসঙ্গে বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন বলেন, বাইকস গাইডের প্রথম বাইক রিভিউ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে পেরে আমরা আনন্দিত। বাইক-প্রেমীদের বিভিন্ন বাইক সম্পর্কে বিস্তীর্ণ জ্ঞান তুলে ধরার লক্ষ্যে এই প্রতিযোগিতার আয়োজন হয়। আমরা বাইক-প্রেমীদের এই উৎসাহ ও দক্ষতা সকলের কাছে তুলে ধরতে চেয়েছি।


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর