শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইলেকট্রিক স্কুটার আনল হিরো, একচার্জে চলবে ১১৩ কিলোমিটার

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ০৮:৫৮ এএম

শেয়ার করুন:

ইলেকট্রিক স্কুটার আনল হিরো, একচার্জে চলবে ১১৩ কিলোমিটার

ইলেকট্রিক স্কুটারের বাজারে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলোর মধ্যে একটি হিরো ইলেকট্রিক। এই ব্র্যান্ডের একাধিক মডেল বাজারে বিক্রি হয়। তারই মধ্যে বেশ কয়েকটি স্কুটারের নতুন ভার্সন বাজারে আনল প্রতিষ্ঠানটি। 

বুধবার ভারতে প্রকাশ হল অপটিমা সিএক্স ৫.০(এই স্কুটারে ডুয়াল ব্যাটারি প্যাক পাওয়া যাবে), অপটিমা সিএক্স ২.০ এবং এনওয়াইএক্স সিএক্স ৫.০ (ডুয়াল ব্যাটারি)।


বিজ্ঞাপন


ডুয়াল ব্যাটারি প্যাকের পাশাপাশি নতুন রঙের সঙ্গে বাজারে স্কুটারগুলো বাজারে ছেড়েছে হিরো ইলেকট্রিক। ফুল চার্জে সর্বোচ্চ ১১৩ কিলোমিটার রেঞ্জ দেবে ইলেকট্রিক স্কুটার।

heroহিরো অপটিমা ইলেকট্রিক স্কুটারের দাম

হিরো অপটিমা সিএক্স ৫.০ এবং অপটিমা সিএক্স ২.০ স্কুটারগুলো রুক্ষ জমি এবং প্রতিকুল পরিস্থিতিতেও যাতে মসৃণ রাইডিং দিতে পারে সেইভাবেই ডিজাইন করা হয়েছে। এই ইলেকট্রিক স্কুটারগুলির দাম ভারতে ৮৫ হাজার রুপি থেকে ১ লাখ ৩ হাজার রুপির মধ্যে।

heroহিরো অপটিমা ইলেকট্রিক স্কুটারের ফিচার্স


বিজ্ঞাপন


ইলেকট্রিক স্কুটারগুলোতে চমক হিসাবে থাকছে ডুয়াল ব্যাটারির বিকল্প। অপটিমা সিএক্স ২.০ স্কুটারে মিলবে ১.৯ কিলোওয়াট ইলেকট্রিক মোটর সঙ্গে ২ কিলোওয়াট আওয়ারের ব্যাটারি প্যাক। যা ফুল চার্জে রেঞ্জ দেবে ৮৯ কিলোমিটার। সর্বোচ্চ গতি ঘণ্টায় ৪৮ কিলোমিটার।

অপরদিকে হিরো অপটিমা সিএক্স ৫.০ স্কুটারে পাওয়া যাবে ১,৯ কিলোওয়াট ইলেকট্রিক মোটর এবং ৩ কিলোওয়াট আওয়ারের ব্যাটারি প্যাক। যা ফুল চার্জে ছুটবে ১১৩ কিলোমিটার পর্যন্ত। সর্বোচ্চ গতি ৪৯ কিমি প্রতি ঘণ্টা। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর