শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

নিউ শাইন ১০০: হোন্ডা আনল নতুন মোটরসাইকেল

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১৫ মার্চ ২০২৩, ০৩:৩১ পিএম

শেয়ার করুন:

নিউ শাইন ১০০: হোন্ডা আনল নতুন মোটরসাইকেল

১০০ সিসির নতুন মোটরসাইকেল আনল হোন্ডা। মডেল নিউ হোন্ডা শাইন ১০০। এটি একটি সাশ্রয়ী দামের কমিউটার বাইক। ভারতে এই মডেল বিক্রি হচ্ছে মাত্র ৬৪ হাজার ৫০০ রুপিতে। বাংলাদেশে এখনো মডেলটি আসেনি। তবে আশা করা যাচ্ছে শিগগিরই দেশের বাজারে পাওয়া যাবে হোন্ডা নিউজ শাইন ১০০ মডেলটি। 

বাজারে যে শাইন বিক্রি হয় তারই নতুন এবং আপডেট ভার্সন এই কমিউটার মোটরসাইকেল। এতে ১০০ সিসির ওবিডি২ ইঞ্জিন পাওয়া যাবে। যা এনহান্সড স্মার্ট পাওয়ার যুক্ত। এই প্রযুক্তিটি উচ্চ মাইলেজ, কম দূষণ এবং মসৃণ পারফরম্যান্স দেবে বাইক চালকদের।


বিজ্ঞাপন


hondaইঞ্জিনটি সর্বোচ্চ ৮ ব্রেক হর্সপাওয়ার উত্পন্ন করতে পারে। সঙ্গে থাকছে ৪ স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন।

হোন্ডা দাবি করছে এক লিটার পেট্রোলে নিউ শাইন ৬০ কিলোমিটার পথ চলতে পারে। 

এই বাইক মোট ৫টি রঙে পাওয়া যাবে। এগুলো হলো-রেড স্ট্রাইপসহ ব্ল্যাক টোন, ব্লু স্ট্রাইপসহ ব্ল্যাক, গ্রিন স্ট্রাইপসহ ব্ল্যাক, গোল্ড স্ট্রাইপসহ ব্ল্যাক এবং গ্রে স্ট্রাইপসহ ব্ল্যাক।

hondaনতুন শাইনে মিলবে নতুন ডিজাইনের ফুয়েল ট্যাংক। রাইডারদের আরামের জন্য ৬৭৭ মিলিমিটারের লম্বা সিট থাকছে এতে। বাইকের লেগ ওপেনিং অ্যাঙ্গেল অনেকটা সরু রেখেছে সংস্থা। সিট হাইট গ্র্যান্ড ক্লিয়ারেন্স রয়েছে ৭৮৬ মিলিমিটার। ব্রেকিংয়ের ক্ষেত্রে মিলবে কম্বি ব্রেকিং সিস্টেম। এছাড়া পাওয়া যাবে ব্ল্যাক অ্যালয় হুইল এবং অ্যালমুনিয়াম গ্র্যাব রেল।


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর