বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার বিচারকদের সংগ্রহে মার্সিডিজ থেকে ফেরারি

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১৪ মার্চ ২০২৩, ০৩:৪৯ পিএম

শেয়ার করুন:

শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার বিচারকদের সংগ্রহে মার্সিডিজ থেকে ফেরারি

রিয়্যালিটি শো ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’ ইতিমধ্যে ভারতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। উদ্যোক্তাদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠান অনেক স্টার্ট-আপ প্রতিষ্ঠানের অনুপ্রেরণা হিসেবে কাজ করছে। 

অনুষ্ঠানটির প্রথম সিজনে বিচারক ছিলেন ভারতের নামকরা কোটিপতি উদ্যোক্তা আশনির গ্রোভার, অনুপম মিত্তল, আমান গুপ্তা, পীযুষ বানসাল, বিনীতা সিং, নমিতা থাপার এবং গজল আলগ। দ্বিতীয় সিজনে আশনির গ্রোভারের পরিবর্তে আসেন কার বায়িং গাইড কারদেখো সংস্থার সিইও অমিত জৈন।


বিজ্ঞাপন


বিচারকদের তারকাখ্যাতি না থাকলেও রয়েছে ব্যবসায়িক সফলতা। সেই সুবাদে অনুষ্ঠানের বিচারক হওয়ার কারণে সকলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে জায়গা করে নিয়েছেন তারা। এই কোটিপতি উদ্যোক্তাদের সংগ্রহে রয়েছে মার্সিডিজ থেকে ফেরারি, যা দেশটির অনেক তারকাদেরও নেই। চলুন দেখে নিই বিচারকদের কার সংগ্রহে রয়েছে কোন গাড়ি।

Ashneer Grover Cars collectionআশনির গ্রোভার

ব্যবসায়ী আশনির গ্রোভারের কাছে রয়েছে পোর্শে ৭১৮ কেম্যান, অডি এ৬, মার্সিডিজ বেঞ্জ মেব্যাক এস৬৫০ এবং মার্সিডিজ বেঞ্জ জিএলএস ৩৫০। সম্প্রতি জনপ্রিয় স্পোর্টস কার ফেরারি ২৯৬’তে তাকে চড়তে দেখা যায়।

অনুপম মিত্তল


বিজ্ঞাপন


শাদি ডট কম এর সিইও অনুপম মিত্তলের সংগ্রহেও রয়েছে বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি। ব্যবহার করেন ৩.৬ কোটি রুপির ল্যাম্বরগিনি হুরাকান।

aman gupta car collectionআমান গুপ্তা

ইয়ারফোন ও হেডফোন প্রস্তুতকারি প্রতিষ্ঠান বোট এর সহ-প্রতিষ্ঠাতা আমান গুপ্তা। তাঁর সংগ্রহে রয়েছে বিএমডাব্লিউ ৭ সিরিজ এবং এক্স১। ৭ সিরিজ গাড়িটির দাম ১.৭০ কোটি রুপি এবং এক্স১ গাড়িটির দাম ৫৫ লাখ রুপি (এক্স-শোরুম)।

নমিতা থাপার

এমকিউর ফার্মাসিউটিক্যালসের চিফ এক্সিকিউটিভ নমিতা থাপার। তিনি ব্যবহার করেন বিএমডাব্লিউ এক্স ৭ সিরিজ প্রিমিয়াম সেডান। গাড়িটির দাম ২ কোটি রুপি।

বিনীতা সিং

ভারতে নারী উদ্যোক্তাদের মধ্যে পরিচিত মুখ এবং সুগার কসমেটিক্স এর নির্বাহী পরিচালক (সিইও) বিনীতা সিং। তিনি ব্যবহার করেন মার্সিডিজ বেঞ্জ জিএল ক্লাস, যার দাম ৭৭.৬৮ লাখ রুপি (এক্স-শোরুম)।

পীযুষ বানসাল

লেন্সকার্ট এর সহ প্রতিষ্ঠাতা এবং সিইও পীযুষ বানসালের গাড়ি কালেকশনে রয়েছে বিএমডাব্লিউ ৭ সিরিজ। এই গাড়ির দাম ১.৭০ কোটি রুপি।

Ghazal-Alaghগজল আলগ

ভারতের আরেক নারী উদ্যোক্তা এবং বেবি কেয়ার ব্র্যান্ড মামাআর্থ এর সিইও গজল আলগ। তার সংগ্রহে রয়েছে অডি এ৮ ও জাপানি সংস্থা টয়োটা ফরচুনার। অডি এ৮ গাড়ির দাম ১.৮ কোটি রুপি এবং ফরচুনারের দাম ৪৩ লাখ রুপি।

এমএইচটি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর