শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

হোন্ডা আনল ২৫০ সিসির নতুন ২ মোটরসাইকেল

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১১ মার্চ ২০২৩, ১০:২৮ এএম

শেয়ার করুন:

হোন্ডা আনল ২৫০ সিসির নতুন ২ মোটরসাইকেল

জাপানের বিখ্যাত মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান হোন্ডা ৩৫০ সিসি সিরিজে নতুন দুইটি মোটরসাইকেল আনল। এগুলো হলো হোন্ডা হাইনেস সিবি ৩৫০ এবং সিবি ৩৫০ আরএস।        

নতুন ইঞ্জিনের পাশাপাশি এই নতুন দুই বাইকে ফ্যাক্টরি কাস্টম কিটও দিয়েছে হোন্ডা। 


বিজ্ঞাপন


নতুন হোন্ডা হাইনেস সিবি ৩৫০  এবং সিবি ৩৫০ আরএস মডেলের মোটরসাইকেলে যোগ হয়েছে এমার্জেন্সি স্টপ সিগন্যাল (ইএসএস) প্রযুক্তি। যার কাজ হল, আপদকালীন সময়ে রাইডার যদি ব্রেক কষে তাহলে বাইকের টার্ন সিগন্যাল সক্রিয় হয়ে যাবে যাতে পেছনে থাকা ভেহিকেল সতর্ক হতে পারে।

hondaহাইনেস সিবি ৩৫০ মডেলে ব্লুটুথ কানেক্টিভিটি ফিচার দেওয়া হয়েছে। রাইডার যাতে সিটে বসে আরাম পান তার জন্য উভয় মডেলেই স্প্লিট সিট দিয়েছে হোন্ডা। 

এই মোটরসাইকেলে একই ইঞ্জিন স্পেসিফিকেশন রয়েছে। এতে রয়েছে ৩৪৮ সিসির এয়ার কুলড ইঞ্জিন যা সর্বোচ্চ ২০.৭৮ হর্স পাওয়ার এবং ৩০ নিউটন মিটার টর্ক উৎপাদন করতে পারে। ইঞ্জিনের শক্তি সঞ্চার করার জন্য এতে ৫ স্পিড গিয়ার বক্স দিয়েছে হোন্ডা।  

হোন্ডা হাইনেস সিবি ৩৫০ মডেলে রয়েছে ১৯ ইঞ্চির চাকা। এবং হাইনেস সিবি ৩৫০ আরএস মডেলে দেওয়া হয়েছে ১৮ ইঞ্চির চাকা। 


বিজ্ঞাপন


hondaসাসপেনশনের ক্ষেত্রে টেলিস্কপিক ফর্কসহ ডুয়াল স্প্রিং, বাইকের উভয় চাকাতেই উপস্থিত ডিস্ক ব্রেক।

ফিচার হিসেবে রয়েছে সম্পূর্ণ এলইডি লাইটিং সিস্টেম, ট্র্যাকশন কন্ট্রোল, ইউএসবি চার্জিং পোর্ট, সেমি-ডিজিটাল কনসোল, ব্লুটুথ কানেক্টিভিটি এবং স্লিপার ক্লাচ। 

হাইনেস সিবি ৩৫০ মোটরসাইকলের ওজন ১৮১ কেজি। অন্যদিকে সিবি ৩৫০ আরএস মডেলের ওজন ১৭৯ কেজি। দুই মোটরসাইকেলেই ফুয়েল ট্যাংক রয়েছে ১৫ লিটার।

hondaভারতে হোন্ডা হাইনেস সিবি ৩৫০ মডেল বিক্রি হচ্ছে ২ লাখ ৯ হাজার ৮৫৭ রুপি। সিবি ৩৫০ আরএস মডেলের দাম ২ লাখ ১৫ হাজার রুপি। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর