বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

টিভিএস অ্যাপাচি আরটিআরের দাম কমল

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০৭ মার্চ ২০২৩, ১০:১৫ এএম

শেয়ার করুন:

টিভিএস অ্যাপাচি আরটিআরের দাম কমল

টিভিএসের জনপ্রিয় স্পোর্টস কমিউটার বাইক অ্যাপাচি আরটিআর ১৮০ মডেলের দাম কমল। ভারতে বাইকটির দাম ২০ হাজার রুপি কমানো হয়েছে। 

স্পোর্টস বাইকের ডিজাইনে তৈরি কমিউটার মোটরসাইকেল বলা যেতে পারে টিভিএস অ্যাপাচিকে। অনেকেই বর্তমানে টাকা গুছিয়ে একটা অ্যাপাচি কেনার পরিকল্পনা করছেন। কিন্তু একসঙ্গে এতগুলো টাকা খরচ করতে গিয়েই হোঁচট খাচ্ছেন। তাদের জন্য হ্রাসকৃতমূল্যে আরটিআর ১৮০ মডেল কেনার সুযোগ এলো। 


বিজ্ঞাপন


ভারতে এই মোটরসাইকেলের দাম ১ লাখ ৩০ হাজার ‍রুপি।

tvsস্পোর্টস বাইকের সেগমেন্টে বেশ জনপ্রিয় টিভিএস অ্যাপাচি আরটিআর। এতে ১৭৭.৪ সিসির ইঞ্জিন দিয়েছে টিভিএস। যা ১৭.০২ পিএস শক্তি এবং ১৫.৫ এনএম টর্ক তৈরি করে সঙ্গে মিলবে ৫ স্পিড গিয়ারবক্স। এই মোটরসাইকেলের মাইলেজ প্রতি লিটারে ৪৫ কিলোমিটার।

ব্রেকিং এবং সাসপেনশন রয়েছে বাইকের দুই চাকাতেই ডিস্ক ব্রেক। সঙ্গে অ্যান্টি চ্যানেল ব্রেকিং সিস্টেম (এবিএস)। মিলবে টেলিস্কপিক ফ্রন্ট ফর্ক এবং মনোটিউব রিয়ার মনোশক। মোটরসাইকেলটিতে হেডলাইট এবং টেললাইট উভয় মিলবে এলইডি। টিভিএস অ্যাপাচি আরটিআর ১৮০ মোটরসাইকেলের কার্ব ওয়েট ১৪০ কেজি।

tvs২০০৫ সালে প্রথম লঞ্চ হয় টিভিএস অ্যাপাচি। সম্প্রতি বিশ্ব বাজারে ৫০ লাখ টিভিএস অ্যাপাচি বিক্রির মাইলস্টোন গড়েছে প্রতিষ্ঠানটি। এ থেকে বোঝা যায় শুধু ভারতেই নয় দেশের বাইরেও দারুণ সুনাম কুড়িয়েছে টিভিএস অ্যাপাচি।


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর