রোববার, ২৬ মে, ২০২৪, ঢাকা

ধোনি ‘টিভিএস রোনিন’ মোটরসাইকেলের প্রেমে পড়েছেন

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৯ এএম

শেয়ার করুন:

ধোনি ‘টিভিএস রোনিন’ মোটরসাইকেলের প্রেমে পড়েছেন

ভারতীয় জনপ্রিয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি টিভিএস মোটরসাইকেলের প্রেমে মজেছেন। তার এখন পছন্দের বাইক টিভিএস রোনিন। টিভিএসের এই মডেল ছাড়াও ধোনির গ্যারেজে রয়েছে ইয়ামাহা, কাওয়াসাকি, সুজুকির মতো স্পোর্টস বাইক। রেট্রো থেকে শুরু করে নতুন ডিজাইনের বাইকও রয়েছে তার গ্যারেজে। 

ক্রুজার ও স্ক্র্যাম্বলারের মিশেলে তৈরি টিভিএস রনিন। মাসকুলার ডিজাইনে তৈরি বাইকটি। বর্তমানে যার প্রেমে পড়ে গিয়েছেন স্বয়ং মহেন্দ্র সিং ধোনি।


বিজ্ঞাপন


টিভিএস রোনিন ২২৫ মডেলের বাইকটির দাম ভারতে ১ লাখ ৪৯ হাজার ‍রুপি। এই বাইকের তিনটি ভেরিয়েন্ট বাজারে পাওয়া যাচ্ছে।

dhoniবেস ভেরিয়েন্ট রয়েছে সিঙ্গেল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম (এবিএস) এবং সিঙ্গেল টোন থিম। তবে টপ স্পেক ভেরিয়েন্টে রয়েছে ডুয়াল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম এবং ট্রিপল টোন থিম। যা মোটরসাইকেলটিকে এক আলাদাই লুক দেয়।

এছাড়া বাইকটিতে রয়েছে টি আকৃতির এলইডি ডেটাইম রানিং ল্যাম্প (ডিআরএল) এবং গোল এলইডি হেডল্যাম্প। যা বাইকটির অন্যতম আকর্ষণীয় লুক। মোট ছয়টি রঙে মিলবে টিভিএস রোনিন। মিলবে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাসটার, ব্লুটুথ কানেক্টিভিটি এবং সাইলেন্ট স্টার্ট সিস্টেম।

tvsফিচার্স যেমনই হোক বাইকের পারফরম্যান্স নিয়ে আপোস করা যায় না। সেই কথা মাথায় রেখেই এই বাইকে দারুণ ইঞ্জিন দিয়েছে টিভিএস। এতে রয়েছে ২২৫ সিসির ইঞ্জিন, যা ২০.৪ বিএইচপি শক্তি এবং ১৯.৯৩ এনএম টর্ক জেনারেট করে। সঙ্গে রয়েছে ৫ স্পিড গিয়ারবক্স। এই বাইকের টপ স্পিড ১২০ কিমি প্রতি ঘন্টা। বাইকটির ওজন ১৬০ কেজি।


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর