শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

জন আব্রাহামের সংগ্রহে কাওয়াসাকি থেকে হায়াবুসা বাইক

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৩১ পিএম

শেয়ার করুন:

জন আব্রাহামের সংগ্রহে কাওয়াসাকি থেকে হায়াবুসা বাইক

বলিউড অভিনেতা জন আব্রাহাম শুধু সিনেমার জন্যই নয়, বাইক সংগ্রাহক হিসেবেও পরিচিত। এই অভিনেতার সংগ্রহে রয়েছে একাধিক দামি মোটরসাইকেল। বাইকের এমন সংগ্রহ খুব তারকারই আছে । বিভিন্ন ধরনের বাইক নিয়ে মুম্বাইয়ের রাস্তায় বের হতে দেখা যায় এই বলিউড নায়ককে। চলুন জেনে নিই জন আব্রাহামের সংগ্রহে থাকা মোটরসাইকেলগুলো।

Yamaha VMAXইয়ামাহা ভি-ম্যাক্স


বিজ্ঞাপন


ইয়ামাহা ভি-ম্যাক্স মোটরসাইকেলে রয়েছে ১৬৭৯ সিসি ইঞ্জিন। বাইক ১৯৭ পিএস সর্বোচ্চ শক্তি উৎপন্ন করে এবং টর্ক তৈরি করে ১৬৬ এনএম। বাইকটির দাম ২৭.৩৫ লাখ রুপি।

বিএমডাব্লিউ এস ১০০০ আরআর

এই মোটরসাইকেলের ডিজাইন ও পারফরম্যান্স দারুণ। এতে ৯৯৯ সিসি ইঞ্জিন রয়েছে। সর্বোচ্চ ২১২ বিএইচপি শক্তি এবং ১১৩ এনএম টর্ক উৎপন্ন করে এই ইঞ্জিন। বাইকটির মূল্য ২৩.৭৫ লাখ রুপি (এক্স-শোরুম)।

ducati panigale v8ডুকাতি পেনিগেল ভি৪


বিজ্ঞাপন


ডুকাতি পেনিগেল ভি৪ বিশ্বের অন্যতম সেরা স্পোর্টস বাইক। ১১০৩ সিসি ইঞ্জিন রয়েছে এই বাইকে। এটি ২১৪ বিএইচপি শক্তি উৎপন্ন করে। এই বাইকটির দাম ২৩.৫০ লাখ রুপি।

এপ্রিলা আরএসভি৪

এই মোটরসাইকেলে ৯৯৯ সিসি ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিন সর্বোচ্চ ১৯৫ বিএইচপি শক্তি উৎপন্ন করতে পারে। বাইকটিতে রয়েছে ৬ স্পিড গিয়ারবক্স। ২৩.৬৯ লাখ টাকায় বাইকটি কিনেছেন জন আব্রাহাম।

Jhon Abraham Bike Collectionএমভি অগাস্টা এফ৩

মোটরসাইকেলটিতে রয়েছে ৬৭৫ সিসি ইঞ্জিন। এটি ১২৬ বিএইচপি শক্তি এবং সর্বোচ্চ ৭১ এনএম টর্ক উৎপন্ন করে। বাইকটির দাম ২২ লাখ রুপি (এক্স-শোরুম)।

২০২৩ সুজকি হায়াবুসা

চলতি বছরই এই বিলাসবহুল মোটরসাইকেলটি কিনেছে জন আব্রাহাম। ১৩৪০ সিসি ইঞ্জিন রয়েছে এই বাইকটিতে। এর ইঞ্জিন ১৮৮ বিএইচপি শক্তি এবং ১৫০ এনএম টর্ক উৎপন্ন করে। এতে রয়েছে ৬ স্পিড গিয়ারবক্স। জন আব্রাহাম প্রায় ১৭ লাখ টাকায় এই বাইকটি কিনেছেন বলে জানা যায়।

ktm duke 390কেটিএম ডিউক

কেটিএম ডিউক ৩৯০ মডেলের কমলা রঙের বাইক রয়েছে জন আব্রাহামের কাছে। ৩৭৩ সিসি ইঞ্জিনের এই বাইকটি দারুণ জনপ্রিয়। এতে ৬ স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স আছে। এটি ৪২.৯ বিএইচপি শক্তি এবং ৩৭ এনএম টর্ক উৎপন্ন করে। এই বাইকের মূল্য ২.৫৮ লাখ রুপি।

এমএইচটি/এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর