শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

হিরো আনছে নতুন ৪ মোটরসাইকেল

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০২৩, ১২:১৯ পিএম

শেয়ার করুন:

হিরো আনছে নতুন ৪ মোটরসাইকেল

ভারতের জনপ্রিয় টু হুইলার নির্মাতা প্রতিষ্ঠান হিরো চার মডেলের মোটরসাইকেল ও স্কুটার আনছে। এগুলো হলো- হিরো মেইস্ত্রো জুম ১১০, এক্সপালস ৪০০, এক্সট্রিম ৪০০ এস, এইচএফ ডিলাক্স। এগুলোর মধ্যে স্কুটার এবং মোটরসাইকেল রয়েছে। জানুন এসব বাইক সম্পর্কে।

হিরো মেইস্ত্রো জুম ১১০


বিজ্ঞাপন


হোন্ডা ডিওর জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হিরো এবছর তাদের স্পোর্টি স্কুটার হিরো মেইস্ত্রো জুম ১১০ বাজারে আনার পরিকল্পনা নিয়েছে। শার্প বডি ডিজাইনের স্কুটারটি চলার জন্য মেইস্ক্রো এজের থেকে ইঞ্জিন ধার করবে। এতে সেগমেন্ট ফার্স্ট একাধিক ফিচারের দেখা মিলবে। এই জানুয়ারিতে জুম ১১০ বাজারে আসবে।

hero bikeহিরো এক্সপালস ৪০০

হিরো এক্সপালস ২০০ সাফল্যের পর এবার এই অ্যাডভেঞ্চার বাইকটি ৪০০ সিসির ইঞ্জিন সমেত আনতে চলেছে হিরো। মডেল এক্সপালস ৪০০। ইতিমধ্যে এই বাইকটি সড়কে টেস্ট রাইড সম্পন্ন করা হয়েছে। 

এক্সট্রিম ৪০০এস


বিজ্ঞাপন


অফ-রোডার মডেলের সঙ্গে হিরো তাদের সবচেয়ে পাওয়ারফুল স্পোর্টস বাইক এক্সট্রিম ৪০০এস লঞ্চের পরিকল্পনা করছে। এক্সপালস ৪০০ এর একই ইঞ্জিন এবং প্ল্যাটফর্ম এতেও ব্যবহার করা হবে। এর ৪২১ সিসি সিঙ্গেল সিলিন্ডার, লিকুইড কুল্ড ইঞ্জিনটি হিরোর লাইন-আপে সবচেয়ে দামি এবং বৃহত্তম।

bike innerএইচএফ ডিলাক্স

এবছরই হিরো এইচএফ ডিলাক্সের একটি আপডেট ভার্সন বাজারে আনবে। নতুন ভ্যারিয়েন্টে ফুল ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল এবং স্মার্টফোন কানেক্টিভিটির মতো ফিচার দ্বারা সজ্জিত হয়ে আসতে পারে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর