শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

সিটে বসলেই ‘ফুল বডি ম্যাসাজ’ করবে বিএমডাব্লিউর নয়া গাড়ি

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০৮ ডিসেম্বর ২০২২, ১১:১৯ এএম

শেয়ার করুন:

সিটে বসলেই ‘ফুল বডি ম্যাসাজ’ করবে বিএমডাব্লিউর নয়া গাড়ি

জার্মান মোটরগাড়ি নির্মাতা প্রতিষ্ঠান বিএমডাব্লিউ সেভেন সিরিজের নতুন গাড়ি এনেছে। এই গাড়ির সিটে বসলেই বডি ম্যাসাজ করে দেবে। বিএমডাব্লিউ ৭ সিরিজের এই গাড়িটি মূলত লাক্সারি সেডান কার। 

বিএমডাব্লিউ সেভেন সিরিজ ৭৪০ লি এম স্পোর্টি ভেরিয়েন্টের দাম প্রায় দুই কোটি টাকা। শুধুমাত্র লম্বা হুইলবেসেই পাওয়া যায় জার্মান সংস্থার এই বিলাসবহুল সেডান। ৬ সিলিন্ডার পেট্রল অথবা ডিজেল ইঞ্জিনে কেনা যায় এই মডেল।


বিজ্ঞাপন


bmwএই গাড়িতে রয়েছে ৩.০ লিটারের টার্বোচার্জড ৬ সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিনে সর্বোচ্চ ৩৩৫ বিএইচপি শক্তি এবং ৪৫০ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে। এই ইঞ্জিনের সঙ্গে রয়েছে একটি ৮ স্পিড অটোমেটিক গিয়ারবক্স। যা গাড়ির পিছনের চাকায় শক্তি যোগাবে।

এই গাড়িতে রয়েছে একগুচ্ছ বিলাসবহুল ফিচার। রয়েছে অ্যাডাপটিভ এয়ার সাসপেনশন, সফট ডোর ক্লোজ, ভেন্টিলেটেড সিট। এছাড়াও গাড়ির কেবিনে ৪টি জোনে ক্লাইমেট কন্ট্রোল করা যাবে।

মজার বিষয় হচ্ছে গাড়ির সিটে বসলেই ফুল বডি ম্যাসাজ উপভোগ করা যাবে। পেছনে সিটে বিনোদনের জন্য রয়েছে বড় স্ক্রিন। এছাড়াও এই গাড়িতে আরও অনেক ফিচার রয়েছে।

bmw


বিজ্ঞাপন


এই গাড়িতে রয়েছে সম্পূর্ণ ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার। এছাড়াও ইলেকট্রিকালি অ্যাডজাস্টেবল মেমোরি ফাংশন সিট ব্যবহার হয়েছে। রয়েছে রিমোট কন্ট্রোলের মাধ্যমে পার্কিংয়ের সুবিধা।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর