শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

রয়েল এনফিল্ড আনছে ক্রুজার বাইক

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২, ১১:১৮ এএম

শেয়ার করুন:

রয়েল এনফিল্ড আনছে ক্রুজার বাইক

নতুন ক্রুজার বাইক আনছে রয়েল এনফিল্ড। মডেল রয়েল এনফিল্ড সুপার মেটিওর ৬৫০। এটি একটি সুপার বাইকও বটে। এর নজরকাড়া সৌন্দর্য বাইকপ্রেমীদের মন জয় করবে। 

সম্প্রতি রয়েল এনফিল্ড একটি অটোমোবাইল প্রদর্শনীতে নতুন এই বাইক প্রদর্শন করে। বাইকটি প্রদর্শনীতে আগতদের মনোযোগ কেড়েছিল। 


বিজ্ঞাপন


মেটিওর ৬৫০ ফ্ল্যাগশিপ মডেল হতে চলেছে। শিগগিরই ভারতের বাজারে আসবে এই মডেল। 

bikeনয়া মডেলের এই ক্রুজার বাইকের সামনে অল-এলইডি হেডল্যাম্প, আপসাইড-ডাউন ফর্ক এবং টেন-স্পোক অ্যালয় হুইল রয়েছে। এছাড়াও এতে স্প্লিট সিট সেট-আপ, টুইন এক্সস্ট পাইপ এবং একটি এলইডি টেইল ল্যাম্প দেওয়া হয়েছে।

রয়েল এনফিল্ড মেটিওর ৬৫০ মডেল দুইটি ভেরিয়েন্টে ও তিনটি কালার অপশনে পাওয়া যাবে। এগুলো হলো-অ্যাস্ট্রাল ব্ল্যাক, অ্যাস্ট্রাল ব্লু, অ্যাস্ট্রাল গ্রিন, ইন্টারস্টেলার গ্রে, ইন্টারস্টেলার গ্রিন, সেলেস্টিয়াল রেড এবং সেলেস্টিয়াল ব্লু ।

বাইকটিতে ৬৫০ সিসির প্যারালাল-টুইন ইঞ্জিন থাকবে। কোম্পানির ইন্টারসেপ্টর ৬৫০ এবং কন্টিনেন্টাল জিটি ৬৫০ মডেলেও একই ইঞ্জিন ব্যবহার করা হয়েছে।


বিজ্ঞাপন


royel enfieldএই ইঞ্জিনে এয়ার এবং অয়েল-কুলড প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন ৪৭ বিএইচপি শক্তি এবং ৫২ নিউটন মিটার টর্ক উৎপাদন করতে পারবে। এই বাইকে সিক্স-স্পিড গিয়ারবক্স দিয়েছে রয়েল এনফিল্ড।

নিরাপত্তার জন্য এতে ডুয়েল চ্যানেল এবিএস থাকবে। ঝাঁকুনি প্রতিরোধে সামনের চাকায় আপ সাইড ডাউন ফর্ক এবং পেছনে গ্যাস চার্জড ডুয়েল স্প্রিং শক অ্যাবসর্ভার ব্যবহার করা হয়েছে। 

এজেড 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর