শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

চমকপ্রদ ডিজাইনে এলো ইয়ামাহা এক্সএসআর১২৫

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২, ১০:৩৬ এএম

শেয়ার করুন:

চমকপ্রদ ডিজাইনে এলো ইয়ামাহা এক্সএসআর১২৫

ইয়ামাহার জনপ্রিয় রেট্রো মডেল এক্সএসআর১২৫ এলো চমকপ্রদ ডিজাইন ও গ্রাফিক্সে। নতুন মডেলটির প্রতি ক্রেতারা আরও বেশি আকৃষ্ট হবেন আশাবাদী ইয়ামাহা। 

ইয়ামাহার দাবি নতুন কালার স্কিমের প্রতিটি তরুণ প্রজন্মের পছন্দের কথা মাথায় রেখে দেওয়া হয়েছে। ফুয়েল ট্যাংক ও সাইড প্যানেলে ছিমছাম গ্রাফিক্সের কারুকার্য করা হয়েছে।


বিজ্ঞাপন


yamahaএই তিনটি পেইন্ট স্কিমের মধ্যে ব্লু সেডের সঙ্গে গোল্ডেন অ্যালয় হুইল মডেলটি সর্বাধিক আকর্ষণীয়। অন্যদিকে ইম্প্যাক্ট ইয়েলো এবং হেরিটেজ হোয়াইট ট্রিম দুটিতে ব্ল্যাক অ্যালয় দেওয়া হয়েছে।

ইয়ামাহা এক্সএসআর ১২৫ মডেলে কালার ও গ্রাফিক্স আপডেট দেওয়া হলেও কারিগরি ক্ষেত্রে কোনো অদলবদল ঘটানো হয়নি। আগের মতই এটি একটি ১২৫ সিসি লিকুইড কুলড ইঞ্জিনে চলবে। এই ইঞ্জিন ১০০০০ আরপিএমে ১৪.৮ বিএইচপি শক্তি এবং ৮০০০ আরপিএম গতিতে ১১.৫ নিউটন মিটার টর্ক উৎপাদন করতে সক্ষম। 

yamahaউল্লেখ্য, ইয়ামাহা এমটি ১২৫ এবং আর১২৫ মডেলেও এক্সএসআর ১২৫ এর ইঞ্জিন ব্যবহৃত হয়েছে। 

নতুন গ্রাফিক্স ও রঙে বাজারে আসা এক্সএসআর ১২৫ বাইকটি একটি ডায়মন্ড টাইপ ফ্রেমের উপর ভিত্তি করে তৈরি। ১৭ ইঞ্চির অ্যালয় হুইল সহ সামনে আপসাইড ডাউন ফর্ক এবং পেছনে মনোশক সাসপেনশন রয়েছে। আবার উভয় চাকায় একটি সিঙ্গেল ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে। 


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর