বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

বাজাজ ডিসকভার এলো নতুন ভার্সনে

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২২, ০১:৫৭ পিএম

শেয়ার করুন:

বাজাজ ডিসকভার এলো নতুন ভার্সনে

রিফ্রেশ এডিশনে এলো বাজাজের জনপ্রিয় বাইক ডিসকভার। সম্প্রতি বাজাজ বাংলাদেশের ফেসবুক পেজে বাইকটির ব্র্যান্ডিং করা হচ্ছে। ‘দ্যা অল নিউ বাজাজ ডিসকভার-উচ্ছ্বাসে প্রতিদিন’ ট্যাগে মোটরসাইকেলটি বিক্রি হচ্ছে।

রিফ্রেশ এডিশনে নতুন আকার ও ডিজাইনের ফুয়েল ট্যাংক ব্যবহৃত হয়েছে। এছাড়াও বাইকটির অন্যান্য অংশের গ্রাফিক্সেও পরিবর্তন আনা হয়েছে। 


বিজ্ঞাপন


bajajবাজাজ দাবি করছে স্টাইলিশ ফুয়েল ট্যাংকে এসেছে নতুন ডিসকভার রিফ্রেম। যার ফলে রাইড হবে আরো স্টাইলিশ ও কমফোর্টেবল। 

বর্তমানে বাংলাদেশে দুইটি ভিন্ন ভিন্ন মডেল ও ভার্সনে।

bajajবাজাজ ডিসকভার বিক্রি হয়। এর মধ্যে একটি ১২৫ সিসির যার দাম ১ লাখ ৪৭ হাজার ৫০০ টাকা। এছাড়াও ডিসকভার ১১০ ডিস্ক ভার্সন পাওয়া যাচ্ছে 
১ লাখ ৩৬ হাজার টাকায়।  

২০০৪ সালে সর্বপ্রথম বাজাজ ডিসকভার সিরিজের মোটরসাইকেল আনে। এই মডেল বাজারে আসতে না আসতেই ক্রেতারা লুফে নেয়। এই সিরিজে ১৫০, ১৩৫, ১২৫, ১১০ এবং ১০০ সিসির মডেল উৎপাদন ও বিক্রি হয়। এর মধ্যে ডিসকভারের কয়েকটি মডেল এখন আর উৎপাদন ও বিক্রি হয় না।


বিজ্ঞাপন


bajaj

তবে একটি মডেল এখনো দাগ কেটে আছে। মডেলটি হচ্ছে-বাজাজ ডিসকভার ১৩৫। এখনো অনেকেই এই বাইকটি চালানোর সৌভাগ্য অর্জন করছেন। ডিসকভারের আরেকটি জনপ্রিয় ভার্সন ১২৫ সিসির মডেল। যা সবচেয়ে জনপ্রিয় ও বেশি বিক্রীত মোটরসাইকেল। 

ভারতের এই টু হুইলার নির্মাতা প্রতিষ্ঠানের মোটরসাইকেলের এখন বাংলাদেশেও তৈরি হয়। দেশে বাজাজের মোটরসাইকেল উৎপাদন, পরিবেশন ও বিক্রি করে উত্তরা মোটরস লিমিটেড।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর