শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

নতুন ইলেকট্রিক স্কুটার আনল পুরনো ‘সেই’ এলএমএল

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২২, ১১:১৮ এএম

শেয়ার করুন:

নতুন ইলেকট্রিক স্কুটার আনল পুরনো ‘সেই’ এলএমএল

যারা অনেক দিন ধরে স্কুটার চালান তাদের বেশিরভাগই এলএমএল কোম্পানির নাম শুনেছেন। ভারতের এই টু হুইলার নির্মাতা প্রতিষ্ঠান বহুকাল আগে থেকেই স্কুটার তৈরি করে সুনাম কুড়িয়েছে। কিছুদিন প্রতিষ্ঠানটি আড়ালে ছিল। ফের ফিরে এলো বাজারে। নিয়ে এলো ইলেকট্রিক স্কুটার। 

নতুন এই ইলেকট্রিক স্কুটারের নাম রাখা হয়েছে এলএমএল স্টার। ই-স্কুটারটি বিক্রির জন্য ইতিমধ্যে প্রি-অর্ডার শুরু হয়েছে। 


বিজ্ঞাপন


lmlসকল গ্রাহকরা এলএমএলের এই স্কুটারটি কিনতে ইচ্ছুক, তারা অনলাইনের মাধ্যমে নিজেদের জন্য এই ই-স্কুটারটি বুক করতে পারবেন। তবে শুধুমাত্র এই স্কুটারটিই নয়, ভারতের বাজারে মোট তিনটি স্কুটার লঞ্চ করতে চলেছে এই কোম্পানি।

বাজারে ফের একবার প্রত্যাবর্তন করার জন্য ইলেকট্রিক স্কুটারের বাজারকেই বেছে নিয়েছে এলএমএল। আগামী কয়েক বছরের মধ্যেই বাকি দুটি স্কুটারও দেশের বাজারে লঞ্চ করা হবে। তবে এখনও পর্যন্ত এই স্কুটারের দাম নিয়ে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। এছাড়াও, এই স্কুটারে কত পাওয়ারের ব্যাটারি থাকবে সেবিষয়েও কোনও তথ্য দেয়নি উৎপাদনকারী প্রতিষ্ঠান। 

lmlনতুন এই স্কুটারটি থেকে গ্রাহকরা একটি এফর্টলেস কমিউটিংয়ের অভিজ্ঞতা পাবেন বলেই দাবি করেছে এই সংস্থা। এলএমএলের দাবি অনুযায়ী এই বাইকে আপনি পাবেন স্পোর্টি রাইড, অ্যাডজাস্টেবেল সিটিং, ইন্টারআক্টিভ স্ক্রিন ও ফটোসেন্সিটিভ হেডল্যাম্প। এই স্কুটারে আপনি পাবেন এলইডি লাইটিংয়ের মতো গুরুত্বপূর্ণ ফিচার।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর