রোববার, ২৩ জুন, ২০২৪, ঢাকা

কিং খানের রয়েছে দুনিয়ার সবচেয়ে বিলাসবহুল গাড়ি

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২২, ০৯:৪৮ এএম

শেয়ার করুন:

কিং খানের রয়েছে দুনিয়ার সবচেয়ে বিলাসবহুল গাড়ি

বলিউড বাদশাখ্যাত কিং খান শাহরুখ। ২ নভেম্বর বুধবার ছিল তার জন্মদিন। ৫৭ বছর পূর্ণ করলেন বলিউডের বাদশা। বিলাসবহুল গাড়ির প্রতি রোম্যান্স কিংয়ের ভালোবাসার কথা ভক্তদের অজানা নয়। একাধিক সময় তাকে মন্নতের দরজা দিয়ে দামি গাড়িতে করে বের হতে বা পার্টিতে আসতে দেখা গেছে। তার বাংলো মন্নতের গ্যারাজে রয়েছে একাধিক বিলাসবহুল গাড়ি। জানুন তার গাড়ির বহর সম্পর্কে।

carবুগাতি ভেরন


বিজ্ঞাপন


কিং খানের এই বিলাসবহুল গাড়িটির দাম ১২ কোটি রুপির বেশি। এই গাড়িটির ডিজাইন ও ডেভেলপমেন্ট দুটাই জার্মানিতে করা হয়েছে। এই গাড়িতে একটি দুর্দান্ত পাওয়ারফুল ইঞ্জিন পেয়ে যাবেন আপনি। শাহ রুখ খানের এই গাড়িটি এখন বাজারে বিক্রি হয় না। তবে, এখনও এই গাড়িটির প্রতি গাড়িপ্রেমীদের ভালোবাসা কোনও অংশেই কমেনি।

carরোলস রয়েস ফ্যান্টম

ভারতের বাজারে এই গাড়িটির দাম ৭ থেকে ১০ কোটি রুপির মধ্যে। হলিউডের প্রায় সকল সেলেব্রিটিদের কাছেই একটি করে রোলস রয়েস রয়েছে। কিং খানের কাছেও রয়েছে একটি রোলস রয়েস ফ্যান্টম। তবে, শুধুমাত্র শাহরুখ খানের কাছেই নয়, ঋত্বিক রোশন ও অমিতাভ বচ্চনের কাছেও রয়েছে রোলস রয়েস ফ্যান্টম মডেলের গাড়ি।

carবিএমডব্লিউ আই ৯


বিজ্ঞাপন


বলিউড স্টার কিন্তু বিএমডব্লিউ গাড়ি নেই, এমন নায়ক বা নায়িকা বলিউডে নেই বললেই চলে। ভারতের বাজারে এই গাড়িটির দাম ২ কোটি রুপি। তবে, শুধুমাত্র শাহরুখই নন, শচিন টেন্ডুলকার ও রিলায়েন্সের কর্ণধার মুকেশ আম্বানির কাছেও রয়েছে এই গাড়িটি।

carরেঞ্জ রোভার ভোগ

এই গাড়িটিরও দাম প্রায় দুই কোটি রুপি। এই গাড়ির ইন্টিরিয়ারগুলো খুবই বিলাসবহুল। এছাড়াও, দুর্দান্ত স্টাইলিংয়ের কারণে, এই মুহূর্তে বাজারে সব থেকে ভালো এসইউভির গুলোর মধ্যে এটি একটি। শাহরুখের কাছে রয়েছে একটি রেঞ্জ রোভার ভোগ।

carবেন্টলি কন্টিনেন্টাল জিটি

গাড়িপ্রেমীদের কাছে এই বিলাসবহুল গাড়িটি খুবই জনপ্রিয়। এই গাড়িটি বলিউডের প্রায় সব সুপারস্টারদের জন্য খুবই জনপ্রিয়। শাহরুখ খানের কাছে রয়েছে একটি বেন্টলি কন্টিনেন্টাল জিটি মডেলের গাড়ি। ভারতের বাজারে এই গাড়িটির দাম প্রায় ৪ কোটি রুপি।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর