রোববার, ২৩ জুন, ২০২৪, ঢাকা

ক্রিকেটার রোহিত শর্মা কিনলেন নতুন মডেলের মার্সিডিজ গাড়ি

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০২ নভেম্বর ২০২২, ০১:৪০ পিএম

শেয়ার করুন:

ক্রিকেটার রোহিত শর্মা কিনলেন নতুন মডেলের মার্সিডিজ গাড়ি

ভারতের ক্রিকেট অধিনায়ক রোহিত শর্মা কিনলেন একটি নতুন মডেলের মার্সিডিজ বেঞ্জ। এই গাড়ি ছাড়াও, আরও বেশ কিছু গাড়ি রয়েছে রোহিতের কাছে। এর মধ্যে রয়েছে একটি ল্যাম্বুরগিনি আরাস। 

সম্প্রতি, ভারতীয় ক্রিকেট দলের বেশ কিছু প্রথমসারির ক্রিকেটারদের মার্সিডিজের বেশ কিছু গাড়ি কিনতে দেখা যায়। কয়েক দিন আগেই একটি নতুন মার্সিডিজ বেঞ্জ জিএলএস ৪০০ ডি কেনেন ভারতীয় ক্রিকেট দলের মিডল-অর্ডার ব্যাটসম্যান সূর্যকুমার যাদব। অন্যদিকে, আরেক ক্রিকেটার স্রেয়স আইয়ার কেনেন একটি নতুন মার্সিডিজ এমজি জি৬৩ গাড়ি। আর এবার, এই তালিকায় যুক্ত হল ভারতের অধিনায়ক রোহিত শর্মার নাম। নিজের জন্য একটি ব্র্যান্ড নিউ মার্সিডিজ বেঞ্জ জিএলএস ৪০০ ডি গাড়ি কিনতে দেখা যায় তাকে।


বিজ্ঞাপন


carসূর্যকুমার যাদব ও রোহিত শর্মা একই মডেলের গাড়ি কিনলেও দুটি গাড়ির রঙ সম্পূর্ণ আলাদা। সূর্যর গাড়িটি যেখানে সাদা রঙের, সেখানে দাঁড়িয়ে, রোহিত শর্মার গাড়িটি গ্রে রঙের। এই গাড়িটির রেজিস্ট্রেশন তথ্য অনুযায়ী গত ফেব্রুয়ারি মাসেই এই গাড়িটি কিনেছিলেন ভারতের ক্রিকেট অধিনায়ক।

সূর্যকুমার যাদব তার গাড়িতে বেশ কিছু কাস্টমাইজেশন করালেও, সেই পথে হাঁটেননি  রোহিত। তার গাড়িটিতে কোনও কাস্টমাইজেশন চোখে পড়েনি।

carশুধুমাত্র এই নতুন মার্সিডিজ বেঞ্জই নয়, আরও বেশ কিছু বিলাসবহুল গাড়ি রয়েছে রোহিতের কাছে। এর মধ্যে রয়েছে একটি নীল রঙের ল্যাম্বুরগিনি আরাস, একটি বিএমডব্লিউ এম৫, একটি বিএমডব্লিউ এক্স ৩ ও একটি টয়োটা ফর্চুনার। তবে, এই মুহূর্তে এতগুলো গাড়ি থাকলেও, রোহিতে প্রথম গাড়িটি ছিল স্কোড লার। ক্রিকেট কেরিয়ার শুরু করার কয়েকদিনের মধ্যেই এই গাড়িটি কিনেছিলেন তিনি।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর