বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

হিরো ইলেকট্রিক সাইকেল আনল

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০২ নভেম্বর ২০২২, ১২:৫৯ পিএম

শেয়ার করুন:

হিরো ইলেকট্রিক সাইকেল আনল

জনপ্রিয় মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান হিরো বাজারে নতুন দুইটি মডেলের ইলেকট্রিক সাইকেল এনেছে। হিরোর সাব-ব্র্যান্ড লেকট্রো এই সাইকেল দুইটি তৈরি ও বাজারজাত করছে। নতুন ই-সাইলেকের মডেল এইচ৩ এবং এইচ৫। 

যে সকল গ্রাহকরা প্রথমবারের জন্য ইলেকট্রিক সাইকেল কিনছেন, এই সাইকেলগুলো তাদের উদ্দেশ্যেই বাজারে আনা হয়েছে বলেই জানিয়েছে হিরো।


বিজ্ঞাপন


নতুন সাইকেল দুইটির অ্যাসিস্টেড পেডালিংয়ের মাধ্যমে ৩০ ও থ্রটেল মোডের মাধ্যমে ২৫ কিমির দূরত্ব অতিক্রম করার ক্ষমতা রয়েছে এই সাইকেলগুলোর।

heroএই সাইকেলে দেওয়া হয়েছে আইপি৬৭ গ্রেডের লিথিয়াম আয়ন ৫.৮ ইনটিউব রিচার্জেবল ব্যাটারি। এই ব্যাটারিটি সম্পূর্ণভাবে ওয়াটার প্রুফ। এছাড়াও, এই বাইকে ফুল চার্জ হতে সময় লাগে মাত্র চার ঘণ্টা। একবার চার্জ দিলে ৩০ কিলোমিটার মাইলেজ পাওয়া যাবে। 

ফিচার

এই ইলেকট্রিক সাইকেল দুটিতে রয়েহে একটি ২৫০ ওয়াটের বিএলডিসি রিয়ার হাব মোটর। এছাড়াও, দুটি সাইকেলের হ্যান্ডেলবারেই একটি স্মার্ট এলইডি ডিসপ্লে লাগানো রয়েছে। ফলে দুটি সাইকেল থেকে দুর্দান্ত রাইডিং এক্সপেরিয়েন্স পেয়ে যাবেন রাইডাররা। 


বিজ্ঞাপন


এছাড়াও, দুটি সাইকেলেই রয়েছে ডুয়াল ডিস্ক ব্রেকের সেট-আপ। এছাড়াও রয়েছে কার্বন স্টিলের ফ্রেম ও ডাস্ট প্রোটেকশনের গ্যারান্টি।

heroদাম

ভারতের বাজারে লঞ্চ হওয়া এই দুইটি ইলেকট্রিক সাইকেলের দাম হাতের নাগালে। হিরো লেকট্রো এইচ ৩ মডেলের দাম ২৭ হাজার ৪৪৯ রুপি। অন্যদিকে হিরো লেকট্রো এইচ ৫ মডেলের দাম ২৮ হাজার ৪৪৯ রুপি। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর