শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ট্যুরারদের জন্য কাস্টমাইজড পালসার আনল বাজাজ

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০৩ অক্টোবর ২০২২, ০৪:১৭ পিএম

শেয়ার করুন:

ট্যুরারদের জন্য কাস্টমাইজড পালসার আনল বাজাজ

ট্যুরারদের জন্য অ্যাডভেঞ্চার রেডি বাজাজ পালসার এলো। পালসার এনএস ২০০ মডেলটিকে কাস্টমাইজড করেছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি নতুন এই পালসার ইস্তাম্বুল মোটর শোতে প্রদর্শন করা হয়েছে। যদিও এই বাইক বাজারে পাওয়া যাবে কি না সে সম্পর্কে কিছু জানায়নি।

নতুন বাজাজ পালসার এনএস ২০০ মডেলের বাইকটি ট্যুরিং এক্সেসরিজ দিয়ে সাজানো হয়েছে। এতে দেওয়া হয়েছে হেডল্যাম্প কভার, ইঞ্জিন  গার্ড, লাগেজ কেরিয়ার, বিশেষ মাউন্টস, অ্যালুমিনিয়াম ইনসার্ট, নাকল গার্ডস এবং নেভিগেশন ডিভাইস। 


বিজ্ঞাপন


pulsarযদিও বাজাজ অটোর কোনো পরিকল্পনা নেই কাস্টমাইজড পালসার বাজারে ছাড়ার। তবে তারা ট্যুরারদের দেখিয়ে দিয়েছে এই বাইকে কী কী ধরনের মোডিফিকেশন করা সম্ভব। এই মোডিফিকেশন করা কঠিন কোনো কাজই নয়। অন্তত বাজাজ তাই প্রমাণ করল। 

বাজাজ পালসার এনএস ২০০ এমনিতেই স্পোর্টস বাইক খ্যাতি পেয়েছি। 

pulsarনতুন খবর হচ্ছে বাজাজ পালসার এএস সিরিজের বাইক ফের বাজারে আসছে। শুরুতে বাজাজ এএস সিরিজের বেশ কয়েকটি মডেল উন্মুক্ত করে। পরে সিরিজটি কন্টিনিউ করেনি।

pulsarবাজাজ পালসার এনএস ২০০ মডেলের বাইকে আছে ১৯৯ সিসির ফুয়েল ইনজেকটেড ইঞ্জিন। এতে লিকুইড-কুলড ইঞ্জিন ব্যবহৃত হয়েছে। সিঙ্গেল সিলিন্ডারের এই বাইক ২৪.৫ এইচপি শক্তি উৎপাদন করতে পারে। এর টর্ক ১৮.৫ নিউটন মিটার। এতে ৬ স্পিড গিয়ার বক্স দেওয়া হয়েছে। 


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর