শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

রেস এডিশনে এলো টিভিএস এন টর্ক

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০১ অক্টোবর ২০২২, ০২:২৬ পিএম

শেয়ার করুন:

রেস এডিশনে এলো টিভিএস এন টর্ক

টিভিএসের জনপ্রিয় স্মার্ট স্কুটার এন টর্ক এলো নীল রঙের রেস এডিশনে। রেস এডিশনটিতে দেওয়া হয়েছে এক্সটার্নাল ফুয়েল ফিল, ইউএসবি চার্জার, একটি ২০ লিটারের বুট ক্যাপাসিটি এবং টিভিএস ইজেড সেন্টার স্ট্যান্ড।

এই নতুন টিভিএস এন টর্ক ১২৫ রেস এডিশনটি নিয়ে আসা হয়েছে মেরিন ব্লু কালারে। 


বিজ্ঞাপন


n torqলেটেস্ট স্কুটারটি সম্পর্কে টিভিএস এন টর্কের অফিসিয়াল টুইটার পেজে লেখা হচ্ছে, শেষ পর্যন্ত এসে গেল। অ্যাড্রিনালিনের নতুন রং। #TVSNtorq125 এখন রেস এডিশনে মেরিন ব্লু রঙে উপলব্ধ। ভালো লাগছে আপনার? কমেন্ট সেকশনে লিখে জানান।

এই মেরিন ব্লু টিভিএস এন টর্ক ১২৫ রেস এডিশনটি বিক্রি করা হবে মার্কেটে উপলব্ধ স্কুটারটির অন্যান্য কালার মডেলের সঙ্গেই। ইতিমধ্যেই বিভিন্ন অথোরাইজড ডিলারশিপ থেকে বুকিংও শুরু হয়ে গিয়েছে স্কুটারটির।

টিভিএস এনটর্কের নতুন রেস এডিশনের উল্লেখযোগ্য ফিচারগুলোর মধ্যে রয়েছে পাস-বাই সুইচ, ডুয়াল সাইড স্টিয়ারিং লক, পার্কিং ব্রেক এবং ইঞ্জিন কিল সুইচ। রাইডারের স্মার্টফোনের সঙ্গে কানেক্ট করার জন্য এতে রয়েছে টিভিএস স্মার্টকানেক্টটিএম।

tvsআগের মডেলগুলোর মতোই লেটেস্ট কালার মডেলের এই টিভিএস এনটর্ক ১২৫ রেস এডিশনে দেওয়া হয়েছে একটি ১২৪.৪ সিসির সিঙ্গেল সিলিন্ডার, ফোর-স্ট্রোক, থ্রি ভালভ, এয়ার কুলড, এওএইচসি, ফুয়েল ইঞ্জেক্টেড ইঞ্জিন। স্কুটারটি সর্বাধিক ৬.৯কিলোওয়াট@৭০০০ আরপিএম/৯.৩৮ পিএস@৭০০০ আরপিএম পাওয়ার আউটপুট দিতে পারে এবং ১০.৫ এনএম@৫৫০০ আরপিএমে সর্বাধিক টর্ক দিতে পারে।


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর