ডুকাতি আনল মনস্টার সুপারবাইক

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৩ এএম
ডুকাতি আনল মনস্টার সুপারবাইক

মনস্টার সুপারবাইক আনল ডুকাতি। সম্প্রতি ভারতে এই বাইক বিক্রি মশুরু হয়েছে। মডেল ডুকাতি মনস্টার এসপি। স্পোর্টস রেসিং এই বাইকের লুক অনবদ্য।
 
এই বাইকে রয়েছে দুই সিলিন্ডার বিশিষ্ট একটি ৯৭২ সিসির ইঞ্জিন। এই ইঞ্জিনটি ফলে, এই বাইকে আপনি পেয়ে যাবেন আকর্ষণীয় পারফরমেন্স।

বাইকটির ৯৭৩ সিসির টুইন সিলিন্ডার ইঞ্জিনে ১১১ বিএইচপি পাওয়ার এবং ৯৩ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে। এই বাইকটিতে রয়েছে একটি ছয় স্পিডের ম্যানুয়াল গিয়ার বক্স ও কুইকশিফটার। অন্যদিকে, ব্রেকিংয়ের কথা বলতে গেলে, এই বাইকে রয়েছে ব্রিমবো ব্রেকিং হার্ডওয়্যার। এছাড়াও উন্নতমানের রাইড কোয়ালিটি প্রদান করার জন্য থাকছে সামনে ও পিছনে রয়েছে শক অ্যাবজরভার।

ducatiডিজাইন

এই বাইকে আপনি একটি কমপ্যাক্ট ডিজাইন পাবেন। এছাড়াও, পাবেন এলইডি প্রোজেক্টর হেডল্যাম্প ও এলইডি ডিআরএল। বাইকে ইঞ্জিনটি একটি অ্যালুমিনিয়াম ফ্রেমের মধ্যে রাখা হয়েছে। এছাড়াও এই বাইকে আপনি লাল ও কালো রঙের কালার কম্বিনেশন পেয়ে যাবেন।

ফিচার

তীক্ষ্ণ ডিজাইনের পাশাপাশি এই বাইকে রয়েছে একটি ৪.৩ ইঞ্চির টিএফটি ডিসপ্লে, লিথিয়াম আয়ন ব্যাটারি, কর্নারিং এবিএস, ট্র্যাকশন কন্ট্রোল, হুইলি কন্ট্রোল, লঞ্চ কন্ট্রোল সিস্টেম ও পাওয়ার মোডের মতো বেশ কিছু গুরুত্বপূর্ণ ফিচার।

ducatiদাম

এখনও পর্যন্ত ডুকাতির পক্ষ থেকে এই বাইকটির দাম ঘোষণা না করা হলেও প্রিমিয়াম দামে এই বাইকটি লঞ্চ করা হবে বলেই মনে করা হচ্ছে। ভারতের বাজারে এই বাইকটির দাম ১২.৪৯ লাখ রুপি রাখা হতে পারে।

এজেড