শাহরুখ খানের দখলে বিশ্বের সবচেয়ে দ্রুতগতির গাড়ি

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৭ এএম
শাহরুখ খানের দখলে বিশ্বের সবচেয়ে দ্রুতগতির গাড়ি

ধনী ব্যবসায়ী কিংবা চিত্রজগতের সুপারস্টার, গাড়ি নিয়ে তারকাদের শখ অনেকের চেয়েই বেশি। এই দলে আছেন ভারতের অভিনেতা শাহরুখ খান। এই বলিউড সুপারস্টারের গ্যারেজে রয়েছে বিশ্বখ্যাত ব্র্যান্ডের বহু দামি গাড়ি। এসব গাড়ির দাম কয়েক কোটি থেকে কয়েক শ কোটি পর্যন্ত। 

car

বলিউড কিং খানের সংগ্রহে আছে  একটি বুগাতি ভেরন। এটি বিশ্বের সবচেয়ে দ্রুতগতির গাড়ি। ভারতীয় বাজারে এই গাড়িটির দাম ১২ কোটি টাকা।

carখানের দখলে আরও আছে বেন্টলে কন্টিনেন্টাল জিটি মডেলের একটি গাড়ি। বিশ্বের অন্যতম বিলাসবহুল এই গাড়িটির মূল্য চার কোটি রুপি। এর ইন্টিরিয়র শাহরুখের জন্য বিশেষ ভাবে তৈরি। অন্যতম বিলাসবহুল গাড়ি এটি।  এসআরকের একটি অডি এ-সিক্সও রয়েছে। যার দাম প্রায় ৫৬ লাখ রুপি।

carবলিউডের খুব কম তারকার কাছেই রোলস রয়েস রয়েছে। এসআরকে তাদের এক জন। গাড়িটির মূল্য ৪.১ কোটি। এছাড়াও বিএমডব্লিউ-সিক্স সিরিজের ১.৩ কোটি রুপির একটি গাড়ি, বিএমডব্লিউ-সেভেন সিরিজের ২ কোটি রুপির একটি গাড়ি, বিএমডব্লিউ আই-এইট সিরিজের ২.৬ কোটি রুপির একটি গাড়িও রয়েছে কিং খানের গ্যারাজে।

car

বিলাসবহুল প্রাইভেট কার ছাড়াও শাহরুখের দখলে রয়েছে কয়েকটি মেকআপ ভ্যানও। যেগুলো ‘কাস্টমাইজড’ মেক আপ ভ্যান। এমন ভ্যান কিং খানের বেশ কয়েকটি রয়েছে। তবে সবচেয়ে মূল্যবান মেক আপ ভ্যানটির দাম প্রায় ৩.৮ কোটি রুপি।

এজেড