শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

চলচ্চিত্র পরিচালক রোহিত শেঠির গ্যারেজে কোটি টাকার বিলাসী গাড়ি

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩২ এএম

শেয়ার করুন:

চলচ্চিত্র পরিচালক রোহিত শেঠির গ্যারেজে কোটি টাকার বিলাসী গাড়ি

ভারতের চলচ্চিত্র পরিচালক রোহিত শেঠি। তার নির্মিত প্রায় সব সিনেমাতেই অ্যাকশন স্টান্ট থাকে। এসব স্টান্টে বেশি কিছু গাড়ি দেখানো হয়। তবে শুধু সিনেমাতেই নয়, বাস্তব জীবনেও তার গাড়ির প্রতি শখের কথা বলিউডে কারুরই অজানা নয়। একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে তার গ্যারাজে। এর মধ্যে একদিকে যেমন রয়েছে ল্যাম্বোরগিনি উরাস, ফোর্ড মাসট্যাং, মার্সিডিজের মতো বিলাসবহুল গাড়ি। 

তবে, এই গাড়িগুলো ছাড়াও, সম্প্রতি একটি নতুন বিলাসবহুল গাড়ি নিজের নিজের গ্যারাজে যুক্ত করেছেন রোহিত। গাড়িটি একটি ব্র্যান্ড নিউ মার্সিডিজ-এএমজি জি৬৩ এসইউভি।


বিজ্ঞাপন


carসম্প্রতি একটি অনুষ্ঠানে এই গাড়িটি নিয়ে প্রবেশ করতে দেখা যায় রোহিতকে। এই সাদা রঙের মার্সিডিজ-এএমজি জি৬৩ গাড়িটির দাম প্রায় তিন কোটি রুপি। 

অতিসম্প্রতি লঞ্চ হওয়া এই গাড়িটিতে বেশ কিছু পরিবর্তন করানো হয়েছে। মার্সিডিজ বেঞ্জের দাবি, এটি পৃথিবীর সবচেয়ে ভালো এরোডাইনামিক্যালি ডিজাইন করা জি-ওয়াগেন গাড়ি।

ভারতে কেবলমাত্র এই গাড়িটির জি৬৩ ভার্সনটিই পাওয়া যায়। তবে, আন্তর্জাতিক বাজারে রয়েছে এই গাড়িটির জি৬৫ ভার্সন। বর্তমানে এই জি৬৫ গাড়িটি বাজারে বিক্রি করা না হলেও, জি৬৩ গাড়িটির তুলনায় এই গাড়িতে রয়েছে আরও শক্তিশালী ইঞ্জিন। তবে পুরনো মডলের তুলনায় নতুন জি৬৩ মডেলটি রয়েছে একটি সম্পূর্ণ নতুন হেডল্যাম্প ক্লাস্টার। এই হেডল্যাম্প ক্লাস্টারে রয়েছে একটি সম্পূর্ণ এলইডি সেট-আপ।

carএই গোলাকার হেডল্যাম্পের চারপাশে রয়েছে এলইডি ডিআরএল। এছাড়াও, গাড়ির বনেটের উপরেই রয়েছে গাড়িটির টার্ন ইন্ডিকেটর। এই গাড়ির পিছনের গেটে রয়েছে গাড়িটির স্পেয়ার হুইল। পিছনে থাকা এই স্পেয়ার হুইলটির জন্যই এই গাড়িটিকে তুলনায় আরও বেশি চওড়া বলেই মনে হয়।


বিজ্ঞাপন


রোহিত শেঠির নতুন এই গাড়িতে রয়েছে একটি ৪ লিটারের বাই-টার্বো ভি ৮ পেট্রোল ইঞ্জিন। এই গাড়িটি থেকে আপনি পেয়ে যাবেন ৫৮৫ বিএইচপি পাওয়ার ও ৮৫০ নিউটন মিটার টর্ক।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর