পালসার ১২৫ কেন এত জনপ্রিয়?

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২২, ১০:২৩ এএম
পালসার ১২৫ কেন এত জনপ্রিয়?

বাজাজ পালসার সিরিজে যতগুলো মডেলের মোটরসাইকেল এনেছে তার মধ্যে অন্যতম ১২৫ মডেল। শুধু লুক ও পারফরম্যান্সেই নয়, দামেও স্বস্তি দিয়েছিল এই বাইক। শুরুতে বাংলাদেশের বাজারে এই মডেল পাওয়া গেলেও এখন আর নেই। যদিও ভারতে বহাল তবিয়তে বিক্রি হচ্ছে পালসার ১২৫ মডেল। দেশটিতে এটি পালসার এনএস ১২৫ নামে পাওয়া যায়। জানুন পালসার ১২৫ কেন এত জনপ্রিয়।

bajaj
 
তরুণদের জনপ্রিয় বাইক পালসার ১২৫ মডেলে দুর্দান্ত স্পোর্টস লুক দেওয়া হয়েছে। এর উলফ-আইড হেডল্যাম্প বেশ আকষর্ণীয়। এছাড়াও এর টুইন-স্ট্রিপ এলইডি টেইল ল্যাম্পও নজরকাড়া। 

এই বাইকে রয়েছে ১২৫ সিসির ডিটিএসআই ইঞ্জিন। এই ইঞ্জিন ৮.৮ কিলোওয়াট শক্তি উৎপাদনে সক্ষম। 

এই মডেলকে স্পোর্টি ও অ্যাগ্রেসিভ স্ট্রিট ফাইটার বললেও ভুল হয় না। 

pulsarচোখধাঁধানো লুকস, শক্তিশালী ইঞ্জিন এবং মন জয় করা পারফরম্যান্সই এর প্লাস পয়েন্ট। সত্যি বলতে কী, ২০২১ সালে নতুন করে এনএস ১২৫ নামে বাজারে আসার পর তরুণরা লুফে নিচ্ছেন। কেনই বা তাদের পছন্দ হবে না? রোমাঞ্চকর থ্রোটলের পাশাপাশি ভাইব্রান্ট শেডে পাওয়া যায় এই বাইক।

বাইকটিতে আরও হাইলাইট করে তোলে এর পেরিমিটার ফ্রেম, নজরকাড়া বেলি প্যান এবং গ্লসি মেটালিক পেইন্ট যা এমন ভাবে দেখতে লাগে যে দ্বিতীয়বার সবাই ফিরে তাকাবেই।

pulsarঅসাধারণ পারফরম্যান্সের প্রতিশ্রুতির পাশাপাশি এই বাইকের ১১ নিউটন মিটার টর্ক সড়কে গতির ঝড় তুলবে। এই সেগমেন্টে সত্যিই একটি পাওয়ারফুল বিস্ট এই মডেল।

ভারতে বাজাজ পালসার এনএস ১২৫ মডেলের দাম ১ লাখ ৫ হাজার রুপি। 

এজেড