বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

হোন্ডা আনছে নতুন ৩ মোটরসাইকেল

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:২২ এএম

শেয়ার করুন:

হোন্ডা আনছে নতুন ৩ মোটরসাইকেল

অন্যতম জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড হোন্ডা। প্রতিষ্ঠানটি সম্প্রতি ভারতের বাজারে নতুন তিনটি মডেলের মোটরবাইক আনার ঘোষণা দিয়েছে। এগুলোর মধ্যে একটি ১২৫ সিসির ও ১৬০ সিসির। অন্যটি ৩০০-৩৫০ সিসির হবে। ভারতে হোন্ডার ম্যানেজিং ডিরেক্টর আটসুশি ওগাটা এই তথ্য জানিয়েছেন। 

এখন ভারতের বাজারে বেশ কয়েকটি মডেল নিয়ে সড়ক কাঁপাচ্ছে। এর মধ্যে আছে হোন্ডা এসপি১২৫, হোন্ডা শাইন, হোন্ডা ইউনিকর্ন, হোন্ডা হর্নেট এবং হোন্ডা সিবি ৩০০ আর। এছাড়াও হোন্ডার বহরে আছে বেশি কিছু স্কুটারও। এগুলো হলো-হোন্ডা অ্যাকটিভা, হোন্ডা ডিও এবং হোন্ডা গ্রিজায়া।


বিজ্ঞাপন


honda

এছাড়াও, আগামী কিছু দিনের মধ্যে ভারতে আরও তিনটি মোটরসাইকেল ও স্কুটার লঞ্চ করা হবে।

যদি স্কুটারের কথা বলতে হয়, তাহলে অবশ্যই হোন্ডা অ্যাকটিভার কথা চলে আসে। ভারতে সর্বাধিক বিক্রি হওয়া স্কুটারের তালিকায় একেবারে উপরের দিকেই নাম থাকবে এই স্কুটারটির। ফল, নতুন এই স্কুটারটি সাধারণ মানুষের উপর কতটা প্রভাব ফেলে সেটাই এখন দেখার বিষয়।

১৬০ সিসির বাইকের কথা বলতে গেলেই মনে পড়ে যায় হোন্ডা ইউনিকর্নের কথা। বাজারে অত্যন্ত জনপ্রিয় এই বাইক। তবে, বেশ কয়েক বছর ধরে এই বাইকটির লুকসে কোনও পরিবর্তন আনেনি এই সংস্থা। কাজেই নতুন ১৬০ সিসির বাইকটি ইউনিকর্নের তুলনায় বেশ কিছুটা স্পোর্টিং ও প্রিমিয়াম হবে বলেই মনে করা হচ্ছে। 


বিজ্ঞাপন


hondaআপকামিং নতুন হোন্ডা বাইকের তালিকায় আছে একটি ৩০০-৩৫০ সিসির একটি স্পোর্টস বাইক। এই বাইকটি একটি স্পোর্টস বা অ্যাডভেঞ্চার টুরিং বাইক হিসেবেই লঞ্চ করা হতে পারে। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর