শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিলাসবহুল গাড়ি সংগ্রহে রাখার শখ রজনীকান্তর

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১১ আগস্ট ২০২২, ০৯:৩২ এএম

শেয়ার করুন:

বিলাসবহুল গাড়ি সংগ্রহে রাখার শখ রজনীকান্তর

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত। তার অভিনীত প্রতিটি সিনেমা বক্স অফিসে সাড়া ফেলে। দর্শকেরা তার ছবি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। ১৯৭৫ সালে ‘অপূর্ব রাগঙ্গল’ ছবির মাধ্যমে তিনি প্রথম বড়পর্দায় পা রেখেছিলেন।

carচার দশক ধরে সিনেমাজগতে বিরাজমান এই অভিনেতা ১৬০টিরও বেশি ছবিতে কাজ করেছেন। অধিকাংশ ছবিই বক্স অফিসে বিপুল সাফল্য লাভ করেছে।


বিজ্ঞাপন


বর্তমানে তিনি ৫৫ মিলিয়ন ডলার সম্পত্তির মালিক। ছবিপ্রতি ৫০ কোটি রুপি পারিশ্রমিক নেন। ফোর্বসের রিপোর্ট অনুযায়ী, রজনীকান্ত ধনী ব্যক্তিদের তালিকায় ১৪ নম্বরে। 

carকোটি রুপি সম্পত্তির মালিক রজনীকান্ত চেন্নাইয়ের পোয়েস গার্ডেন এলাকায় একটি বিলাসবহুল বাংলো কিনেছেন। ২০০২ সালে এই বাংলোটি কিনলেও বর্তমানে এর দাম ৩৫ কোটি টাকার কাছাকাছি।

মূল্যবান গাড়ি নিজের সংগ্রহে রাখার শখও রয়েছে তার। রোলস রয়েস থেকে বিএমডব্লিউসহ নানা নামী ব্র্যান্ডের গাড়ি কিনেছেন তিনি। তার সংগ্রহে পাঁচ থেকে ছয় কোটি রুপি মূল্যের একটি বেন্টলি লিমোসিন গাড়ি রয়েছে। নিজের মনের মতো করো সাজানোর পর সেই গাড়ির মূল্য দাঁড়িয়েছে ২২ কোটি রুপি।

carএছাড়াও টয়োটা ইনোভা, প্রিমিয়ার পদ্মিনী এবং হিন্দুস্তান মোটরসের একটি অ্যাম্বাসাডরও কিনেছেন তিনি। রোলস রয়েস মডেলের দুইটি গাড়িও রয়েছে তার সংগ্রহে। ১৬.৫ কোটি রুপি মূল্যের রোলস রয়েস ফ্যান্টম এবং ছয় কোটি রুপি মূল্যের একটি রোসল রয়েস ঘোস্ট রয়েছে।


বিজ্ঞাপন


রজনীকান্তের কাছে বিএমডব্লিউ এক্স৫ মডেলটিও রয়েছে। যার মূল্য ৬৭.৯০ লক্ষ রুপি থেকে ১.৭৭ কোটি রুপির মধ্যে। ২.৫৫ কোটি রুপির মার্সিডিজ বেঞ্জ জি ওয়াগন এবং একটি ল্যামবর্ঘিনিও রয়েছে যার মূল্য ৩.১০ কোটি রুপি।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর