সুজুকি জিএসএক্স ১২৫ মোটরসাইকেলের দাম কমলো

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০৪ আগস্ট ২০২২, ০৯:০৭ এএম
সুজুকি জিএসএক্স ১২৫ মোটরসাইকেলের দাম কমলো

জাপানের বিখ্যাত অটোমোবাইল নির্মাতা প্রতিষ্ঠান সুজুকি বাংলাদেশে তাদের একটি মডেলের দাম কমিয়েছে। ক্যাশব্যাক অফারের আওতায় এখন থেকে হ্রাসকৃতমূল্যে কেনা যাবে সুজুকি জিএসএক্স ১২৫। এই বাইকটির অফার মূল্য ১ লাখ ৩২ হাজার ৯৫০ টাকা। ৩১ আগস্ট পর্যন্ত এই দামে বাইকটি কেনা যাবে। 
এই মডেলের আগের দাম ছিল ১ লাখ ৩৫ হাজার টাকা। 

সুজুকি বাংলাদেশ তাদের সকল মডেলের বাইক কেনার জন্য কিস্তি সুবিধাও দিচ্ছে। ডিবিবিএল এবং সিটি ব্যাংকের আমেরিকান এক্সপ্রেসের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই বা কিস্তি সুবিধা পাওয়া যাবে।  

suzukiসুজুকি জিএসএক্স ১২৫ মডেলটি একটি কমিউটার বাইক। এতে রয়েছে ১২৫ সিসির এয়ার কুলড ইঞ্জিন। এই ইঞ্জিন থেকে ৯০০০ আরপিএমে ১০.৪ বিএইচপি শক্তি এবং ৭০০০ আরপিএমে ৯.২ টর্ক পাওয়া যাবে। 

বাইকটি কার্বুরেটর ইঞ্জিনের। এতে ৫ স্পিড গিয়ার বক্স রয়েছে। এতে কিক স্টার্টারের পাশপাশি সেলফ স্টার্টারও সংযোজন করা আছে। 

জিএসএক্স ১২৫ মডেলের গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৬৭ মিলিমিটার। স্যাডেল হাইট ৭৬৫মিলিমিটার। ওজন ১২৬ কেজি। এর ফুয়েল ট্যাংকর জ্বালানির ধারণ ক্ষমতা ১৪.২ লিটার।

এই সেগমেন্টের অন্যান্য বাইকের মত এই বাইকেও দেয়া হয়েছে টেলিস্কোপিক ফ্রন্ট সাসপেনশন এবং রিয়ারে দেয়া হয়েছে হাইড্রোলিক কয়েল স্প্রিং ড্যাম্পার।

suzukiএর টায়ার ২.৭৫/১৮ ইঞ্চির। রিয়ার টায়ার ৯০ সেকশনের। উভয় চাকায় টিউবলেস টায়ার দেওয়া হয়েছে। ফ্রন্টে রয়েছে ডিস্ক ব্রেক। রিয়ারে ড্রাম ব্রেক। 

বাইকটির অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ফুয়েল ট্যাংকের দুইপাশে মনোমুগ্ধকর কিট, থ্রি-পার্ট হ্যান্ডেল বার, এনালগ স্পিডমিটার, হ্যালোজেন হেডলাইট, বাল্ব টেইলাইট। 

বাইকটি তিনটি ভিন্ন ভিন্ন কালারে পাওয়া যাবে। এগুলো হলো কালো, লাল এবং নীল।

এজেড