শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

সৌরভ গাঙ্গুলির গ্যারেজে কোন কোন গাড়ি আছে?

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০৯ জুলাই ২০২২, ১১:০০ এএম

শেয়ার করুন:

সৌরভ গাঙ্গুলির গ্যারেজে কোন কোন গাড়ি আছে?

ভারত তথা পুরো ক্রিকেট বিশ্বের কাছে জনপ্রিয় নাম সৌরভ গাঙ্গুলি। সদ্য ৫০তম জন্মদিন পার করেছেন এই খেলোয়াড়। দাদা সম্বোধনে সবচেয়ে বেশি পরিচিত তিনি। ক্রিকেটপ্রেমিদের কাছে সৌরভ মহারাজা হিসেবে সম্মান করেন সৌরভকে। 

বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের শীর্ষ পদে রয়েছেন তিনি। সৌরভের বেহালার গ্যারেজে রয়েছে একাধিক বিলাসবহুল গাড়ি। অডি, বিএমডব্লিউ এর মতো গাড়ি শোভা ছড়াচ্ছে সেখানে। কি কি গাড়ি আছে মহারাজার সংগ্রহে?


বিজ্ঞাপন


Sourav Gangulyমার্সেডিজ বেঞ্জ সিএলকে ২৩০

কলকাতার রাস্তায় লাল রঙা মার্সিডিজে সৌরভকে বেশ কয়েকবার দেখা গিয়েছে। একটি আইকনিক গাড়ি এটি। গ্যারাজে একাধিক বিলাসবহুল গাড়ি থাকলেও মার্সেডিজ বেঞ্জ সিএলকে ২৩০ গাড়িটি মহারাজের পছন্দের তালিকার শীর্ষে থাকে সবসময়। বেশ কিছু বছর আগেই তিনি এটি কিনেছিলেন। তখন দাম ছিল প্রায় ৫৪.৬২ লাখ টাকা। লাল রঙের গাড়িটি প্রথম জেনারেশনের সিএলকে ২৩০। 

Sourav Gangulyবিএমডব্লিউ ৭ সিরিজ 

কেবল মার্সেডিজ নয়, সৌরভের সংগ্রহে রয়েছে বিএমডব্লিউ গাড়িও। এটিও তার পছন্দের বটে। দৈনন্দিন কাজে বিএমডব্লিউ ৭ সিরিজের গাড়িটি বেশি ব্যবহার করেন মহারাজা। একাধিক প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী জার্মানি থেকে এই গাড়ি ভারতে এনেছেন এই ক্রিকেটার। এই গাড়িতেই সৌরভকে সবচেয়ে বেশি দেখা যায়। 


বিজ্ঞাপন


Sourav Gangulyঅডি কিউ৫ 

দাদার গ্যারেজে আরও আছে বিলাসবহুল অডি কিউ৫। এই গাড়িটির দাম ৬৪ লাখ টাকা। এই এসইউভিতে দুর্দান্ত পারফর্ম্যান্সের সঙ্গে আরামদায়ক সফর সম্ভব। 

Sourav Gangulyবিএমডব্লিউ এক্স৪ 

সৌরভের গ্যারাজে রয়েছে আরও একটি বিএমডব্লিউ। শক্তিশালী ইঞ্জিনের সঙ্গে রয়েছে গাড়িটিতে একগুচ্ছ দুর্দান্ত ফিচার। তবে গাড়িটিতে খুব বেশি চড়তে দেখা যায় না তাকে।

এনএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর