মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

শক্তিশালী ইঞ্জিনে নতুন পালসার আনছে বাজাজ

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১৭ জুন ২০২২, ০৯:২১ এএম

শেয়ার করুন:

শক্তিশালী ইঞ্জিনে নতুন পালসার আনছে বাজাজ

শক্তিশালী ইঞ্জিনে শিগগিরই বাজারে আসছে নতুন পালসার। ২৫০ সিসি সেগমেন্টে দুইটি নতুন পালসার নিয়ে হাজির হয়েছিল বাজাজ অটো। এর মধ্যে একটি স্ট্রিট ন্যাকেড পালসার এন২৫০। অন্যটি পালসার এফ২৫০। এতদিন দুইটি রঙে কেনা যেতো পালসার এন২৫০ মডেল। অন্যদিকে এফ ২৫০ মডেল কেনা যেতো  তিনটি রঙে। তবে এই দুটি মোটরসাইকেল এতদিন কালো রঙে কেনা যেত না। এবার আসছে কালো রঙের পালসার। 

সম্প্রতি ইনস্টাগ্রামে গ্রিড পোস্ট করে নতুন রঙে ২৫০ সিসির মোটরসাইকেলের টিজার প্রকাশ করেছে  বাজাজ। কালো রঙে এই মডেলের নামে একলিপস (Eclipse) শব্দ ব্যবহার হতে পারে।


বিজ্ঞাপন


pulsarলঞ্চের পরেই গ্রাহকের মন জিতে নিয়েছিল ২৫০ সেগমেন্টের এই দুই মোটরসাইকেল। একদিকে পালসার এন ২৫০ মোটরসাইকেলে রয়েছে স্ট্রিট ন্যাকেড স্টাইল। অন্যদিকে পালসার এফ২৫০ মোটরসাইকেলে পাবেন জনপ্রিয় ২২০এফ মডেলের মতো স্টাইল।

এই দুই মোটরসাইকেলের রয়েছে ২৪৯ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। ৮৭৫০ আরপিএমে এই ইঞ্জিনে সর্বোচ্চ ২৪.১ বিএইচপি শক্তি এবং ৬৫০০ আরপিএমে ২১.৫ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে। 

pulsarএই ইঞ্জিনে অয়েল কুল প্রযুক্তি ব্যবহার করেছে বাজাজ। সঙ্গে রয়েছে বরাবরের মতোই বাজাজের নিজস্ব টুইন স্পার্ক প্রযুক্তি। এছাড়াও দেওয়া হয়েছে ৫ স্পিডম্যানুয়াল ট্রান্সমিশন। দুইটি মোটরসাইকেলে দুই চাকায় ডিস্ক ব্রেক ব্যবহার হয়েছে। সঙ্গে থাকছে সিঙ্গেল চ্যানেল এবিএস সিস্টেম।

টিজার লঞ্চের পরে এখন এই মোটরসাইকেল লঞ্চ করা শুধুই সময়ের অপেক্ষা। মনে করা হচ্ছে চলতি সপ্তাহেই নতুন রঙে এই মোটরসাইকেল হাজির হতে পারে। যদিও নতুন এই ভার্সন লঞ্চের দিনক্ষণ চূড়ান্ত করেনি বাজাজ।


বিজ্ঞাপন


এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর