বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ঢাকা

কাওয়াসাকি আনল দুর্ধর্ষ ক্রুজার বাইক

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ১২ অক্টোবর ২০২৪, ০৬:০৬ এএম

শেয়ার করুন:

কাওয়াসাকি আনল দুর্ধর্ষ ক্রুজার বাইক

জাপানের বিখ্যাত মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান কাওয়াসাকি দুর্ধর্ষ ক্রুজার মোটরসাইকেল আনল। যার মডেল কাওয়াসাকি ভলকান এস। এটি ২০২৫ মডেলের বাইক। এতে রয়েছে দুর্দান্ত শক্তিশালী ইঞ্জিন। ভারতে এই মোটরবাইকের দাম ৭ লাখ ১০ হাজার রুপি। 

কাওয়াসাকি ভলকান এস মডেলের বাইকটি পার্ল মেটালিক ম্যাট সেজ গ্রিন কালারে বেছে নেওয়া যাবে। কারিগরি ক্ষেত্রে কোন পরিবর্তন ঘটানো হয়নি। আগের মতই ক্রুজার মডেলটিতে রয়েছে লো-স্লাঙ্গ স্টান্স। দর্শনের দিক থেকে এই বাইক রয়েল এনফিল্ডের সুপার মেটিয়র ৬৫০ মডেলের কাছাকাছি। 


বিজ্ঞাপন


kawa-pic

এই বাইকে রয়েছে একটি ডিম্বাকৃতি হেডল্যাম্প, ব্ল্যাক আউট কম্পোনেন্ট এবং অ্যালয় হুইল। সব মিলিয়ে এতে আধুনিকতা ফুটিয়ে তোলা হয়েছে। তবে ফিচারের দিক থেকে বাইকটির একেবারেই সাদামাটা। এতে রয়েছে একটি সেমি ডিজিটাল কনসোল, ব্লুটুথ কানেক্টিভিটি এবং ডুয়েল চ্যানেল এবিএস। 

kawasaki

শক্তির উৎস হিসেবে কাওয়াসাকির নতুন মডেলটিতে রয়েছে একটি ৬৪৯ সিসি, প্যারালাল টুইন, লিকুইড কুল্ড ইঞ্জিন। মোটরের সঙ্গে সঙ্গ দিতে থাকছে ৬ গতির গিয়ারবক্স। এটি থেকে ৭,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৫৯.৯ বিএইচপি শক্তি এবং ৬,৬০০ আরপিএম গতিতে ৬২.৪ এনএম টর্ক উৎপন্ন হবে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: বাজাজের এই মোটরসাইকেল ১০২ কিমি মাইলেজ দেয়

১৮-১৭ ইঞ্চি অ্যালয় হুইলের সঙ্গে রয়েছে ৪১ মিনি টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং একটি প্রিলোড অ্যাডজাস্টেবল মোনোশক সাসপেনশন দেওয়া হয়েছে কাওয়াসাকির নতুন বাইকে। ১৪ লিটার ফুয়েল ট্যাঙ্ক যুক্ত বাইকটির কার্ব ওয়েট ২৩৫ কেজি। এর মাটি থেকে সিটের উচ্চতা ৭০৫ মিমি এবং গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৩০ মিমি।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর