সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

নতুন ক্ল্যাসিক ৩৫০ বাইক আনছে রয়েল এনফিল্ড

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৩ এএম

শেয়ার করুন:

royal enfield

রয়েল এনফিল্ডের জনপ্রিয় মডেলগুলোর একটি ক্ল্যাসিক ৩৫০। এই বাইকের ২০২৪ এডিশন আসছে। এই বাইকে বেশ কিছু ফিচার্স ও ডিজাইন আপডেট করা হচ্ছে। এছাড়াও ৬৫০ সিসি মডেলের আপডেট ভার্সন শিগগিরই বাজারে আসবে। 

৩৫০ সিসি সেগমেন্টের বাইক ভারতে সবথেকে বেশি রয়েল এনফিল্ড। আর তার মধ্যে বেস্ট সেলিং মডেল ক্ল্যাসিক ৩৫০।  এই মডেলটি আপডেটেড ভার্সনে এবার বাজারে আসছে।


বিজ্ঞাপন


২০২৪ ভার্সনে এলইডি হেডলাইট, অ্যালয় হুইল এবং নতুন ফিচার্স পাওয়া যাবে। 

রয়েল এনফিল্ড ক্ল্যাসিক ৩৫০ আপডেট মডেলে যেসব ফিচার থাকছে

আগে এই বাইকে ব্যবহার হত ইউসিই মোটর। বর্তমানে উন্নত জে সিরিজ ইঞ্জিন ব্যবহার করা হয়। যা বেশ ভালো সার্ভিস দিতে পার। ক্ল্যাসিক তার মসৃণ ইঞ্জিন পারফরম্যান্সের জন্য জনপ্রিয়। সামান্যে টেকনিক্যাল বদল ছাড়া বাইকের ইঞ্জিনে বিরাট কিছু পরিবর্তন থাকবে না। তবে ফিচার্স ও ডিজাইনের দিক দিয়ে থাকবে।

re2


বিজ্ঞাপন


এই মোটরসাইকেলে এবার থেকে পাবেন এলইডি লাইটিং, অ্যালয় হুইল এবং টিউবলেস টায়ার। তিন সুবিধার সঙ্গে শোরুমে এই বাইক যোগ করতে চলেছে এনফিল্ড।এই সব ফিচার্স আপডেট করা জরুরি কারণ ৩৫০ সিসির বাজারে আর যেসব বাইক রয়েছে সেখানে এলইডি লাইটিং পাওয়া যায়।

এছাড়াও একই দামে পেয়ে যাবেন ডুয়াল এক্সহস্ট, লিকুইড কুলিং, স্লিপার ক্লাচ, ৬ স্পিড গিয়ারবক্স, টিউবলেস টায়ার, ইউএসডি ফর্ক সাসপেনশন। তাই প্রতিযোগিতায় টিকে থাকতে এই আপডেটগুলো রয়েল এনফিল্ডের জন্য ভীষণ জরুরি। তবে বাকিদের ফিচার্স যতই বেশি থাকুক না কেন, বিক্রির নিরিখে অনেক এগিয়ে ক্ল্যাসিক ৩৫০। মধ্যবিত্ত বাইক-প্রেমীদের প্রথম পছন্দ হয় রয়েল এনফিল্ড ক্লাসিক।

৩৫০ সিসি ইঞ্জিনের মধ্যে ক্ল্যাসিক ছাড়াও বুলেট, হান্টার এবং মিটিওর বাইক বিক্রি করে রয়েল এনফিল্ড।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর