বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ঢাকা

রয়েল এনফিল্ড ৬৫০ সিসির নতুন ২ মোটরসাইকেল আনছে

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৭ এএম

শেয়ার করুন:

royal enfield bd

বিখ্যাত মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান রয়েল এনফিল্ড ৬৫০ সিসির নতুন দুইটি বাইক বাজারে আনার ঘোষণা দিল। ইতিমধ্যে বাইক দুইটির টেস্টিং শুরু করে দিয়েছে ভারতীয় এই প্রতিষ্ঠান। সে দেশের সড়কে টেস্ট ড্রাইভেও দেখা মিলেছে এগুলোর। এই বাইক দুইটির মডেল ক্ল্যাসিক এবং স্ক্র্য়াম। বিশেষ কী থাকতে চলেছে আসুন জেনে নেওয়া যাক।

re


বিজ্ঞাপন


রয়েল এনফিল্ডের নতুন দুই মোটরসাইকেল

এতদিন ৩৫০ সিসি ইঞ্জিনের রয়েলএনফিল্ড ক্ল্যাসিক দেখে এসেছেন। এবার আসতে চলেছে ৬৫০ সিসি ইঞ্জিনের ক্ল্যাসিক। সঙ্গে যোগ দিতে চলেছে স্ক্র্য়াম ৬৫০। ৩৫০ সিসি ইঞ্জিনের পর এবার ৬৫০ সিসি ইঞ্জিনের বাইকের দিকে জোর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সংস্থা।

আরও পড়ুন: টিভিএস অ্যাপাচি আরটিআর ফোর ভি কেন কিনবেন?

এই মুহূর্তে এনফিল্ডের ঝুলিতে রয়েছে চারটি ৬৫০ সিসি বাইক - কন্টিনেন্টাল জিটি, ইন্টারসেপ্টার, শটগান এবং সুপার মিটিওর। এর মধ্যে শটগান ৬৫০ চলতি বছর লঞ্চ হয়েছে। এবার শোনা যাচ্ছে শিগগিরই আসতে চলেছে ক্ল্যাসিক ৬৫০ এবং স্ক্র্য়াম ৬৫০।


বিজ্ঞাপন


re2

রয়েল এনফিল্ড ক্ল্যাসিক ও স্ক্র্য়াম ৬৫০

২০২৪ সালে তিনটি নতুন বাইক লঞ্চ করার প্রস্তুতি শুরু করেছে সংস্থা। যার মধ্যে একটি স্ক্র্য়াম ৪৫০। যা হিমালয়ান ৪৫০ বাইকের আপডেটেড ভার্সন হতে চলেছে। অন্য দুইটি মোটরসাইকেলের মধ্যে রয়েছে একটি ৩৫০ সিসির বাইক এবং আরেকটি ৬৫০ সিসির বাইক।

ক্ল্যাসিক ৬৫০ একটি বড় চমক হতে চলেছে বাজারে, সাধারণত ৩৫০ সিসির ক্ল্যাসিক দেখেই অভ্যস্ত বাইক-প্রেমীরা। সেই লাইনআপে যোগ হতে চলেছে ৬৫০ সিসির ক্ল্যাসিক। মাঝারি ওজনের মোটরসাইকেল বাজারে একচ্ছত্র আধিপত্য রয়েল এনফিল্ডের।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর