শনিবার, ১৮ মে, ২০২৪, ঢাকা

ইনভিক্টো: মারুতি সুজুকির সবচেয়ে দামি গাড়ি

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২৩, ০১:৫০ পিএম

শেয়ার করুন:

suzuki car

বাজারে মারুতি সুজুকির যতগুলো মডেলের গাড়ি পাওয়া যায় তার মধ্যে সবচেয়ে দামি মডেল ইনভিক্টো। এটি একটি মাল্টিপারপাস ভেহিকেল বা এমপিভি। জুলাই মাসে এই গাড়ি বাজারে আসে। 

গাড়িটি মূলত টয়োটা ইনোভা হাইক্রস এমপিভির একটি রিব্যাজড সংস্করণ, যা গত বছর লঞ্চ করা হয়েছিল। মারুতি এবং টয়োটা কির্লোস্কারের মধ্যে অংশীদারিত্বের পরে ইনভিক্টো হল দ্বিতীয় পণ্য।


বিজ্ঞাপন


আরো পড়ুন: টেসলার আলোচিত সাইবার ট্রাক বাজারে এলো

মারুতি সুজুকি একটি প্যানোরমিক সানরুফ নিয়ে এসেছে এই গাড়িতে, আগের গ্র্যান্ড ভিতারা সুভি মডেলে ছিল এই বৈশিষ্ট্য। প্রস্তুতকারক সংস্থা এই গাড়িতে ৬ এবং ৭ সিটযুক্ত উভয় প্রকার বিন্যাসই রেখেছে।

কী কী থাকছে গাড়িতে?

ইনভিক্টোতে থাকছে একটি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম যা অ্যানড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে উভয়ের জন্য সংযোগ করতে সক্ষম, ইনস্ট্রুমেন্ট কনসোলের জন্য একটি বড় এমআইডি ইউনিট, ৩৬০ ডিগ্রি কভার করতে সক্ষম ক্যামেরা, হেড-আপ ডিসপ্লে ইত্যাদি চমকপ্রদ বৈশিষ্ট্যগুলো।


বিজ্ঞাপন


car-d

কেমন হবে এই গাড়ির ফিচার

ইনভিক্টো ২.০ লিটার পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত, যার দুইটি কনফিগারেশন রয়েছে। একটি প্রাকৃতিকভাবে অ্যাসপিরেটেড ভার্সন এবং একটি হাইব্রিড অপশন৷ প্রতিটি ভার্সনই শুধুমাত্র একটি অটোমেটিক ট্রান্সমিশন পাবে।

মারুতি সুজুকি ইনভিক্টো কী কী রঙে মিলবে এই গাড়ি?

এটি নেক্সা নীল এবং মিস্টিক হোয়াইটসহ চারটি রঙে পাওয়া যাবে এবং এটি হবে নেক্সা লাইন-আপের অষ্টম পণ্য।

maruti

মারুতি সুজুকি ইনভিক্টো গাড়ির দাম

ভারতে এখনও পর্যন্ত বিক্রীত মারুতি সুজুকি ইন্ডিয়ার সবচেয়ে দামি গাড়ি এটি। যার দাম ২০ লাখ রুপির বেশি। 

মারুতি সুজুকি ইনভিক্টো গাড়ির ইঞ্জিন

ইনভিক্টো ২.০ লিটার পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত, যার দুটি কনফিগারেশন রয়েছে। একটি প্রাকৃতিকভাবে অ্যাসপিরেটেড ভার্সন এবং একটি হাইব্রিড অপশন৷ প্রতিটি ভার্সনই শুধুমাত্র একটি অটোমেটিক ট্রান্সমিশন পাবে।

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর