রোববার, ১৯ মে, ২০২৪, ঢাকা

সুপারকার ব্লন্ডি: গাড়ির রিভিউ করে কোটি টাকা আয়

অটোমোবাইল ডেস্ক
প্রকাশিত: ২৭ জুলাই ২০২৩, ১১:৫৪ এএম

শেয়ার করুন:

সুপারকার ব্লন্ডি: গাড়ির রিভিউ করে কোটি টাকা আয়

সুপারকার ব্লন্ডিকে চেনেন না এমন নেট ইউজার খুঁজে পাওয়া কঠিন। এই কনটেন্ট ক্রিয়েটরের ভিডিও দেখেন এমন তরুণদের সংখ্যা নেহায়েত কম। গুগলে এক সার্চেই চলে আসে তার নাম।

ইন্টারনেট সেনসেশন সুপারকার ব্লন্ডি। ফেসবুক, ইউটিউব কিংবা ইনস্টাগ্রাম সবেতেই তিনি ব্যাপক জনপ্রিয়। গাড়ির প্রতি আবেগ, নতুন কিছু জানা ও অভিজ্ঞতার করার চাহিদা তাকে বানিয়ে তুলেছে বিশ্বের বিখ্যাত কনটেন্ট ক্রিয়েটর। তার মাসিক আয় জানলে অবাক হবেন। তার গাড়ির সংখ্যাও অগুণিত। 


বিজ্ঞাপন


super car দুর্দান্ত গাড়ি বা যানবাহনের সন্ধান পেলেই দৌড়ে যান সেই দেশে। তার ভিডিও দেখার অপেক্ষায় থাকে অগণিত দর্শক। ল্যাম্বরগিনি থেকে ফেরারি কিংবা অনামী কোনও চার চাকা সবই জায়গা পায় তার ভিডিওতে। এমনকি ছোট আকারের বিলাসবহুল বিমান, ইয়টের ভিডিও ধারণ করেন। কিন্তু এই জনপ্রিয়তার পিছনে রয়েছে অনেক সংগ্রাম।

বছর ৩৮ এর সুপারকার ব্লন্ডির আসল নাম আলেকজান্দ্রা মেরি হিরশি। শুরুটা হয়েছিল একদমই অন্য ভাবে। সাংবাদিকতা নিয়ে পড়াশোনা করার পর যোগ দেন সিঙ্গাপুরের হং বাও মিডিয়াতে। সেখানে টিভি উপস্থাপিকা হিসাবে কাজ করেন।

জীবনে সফলতা পাওয়ার জন্য ত্যাগ করেছেন অনেককিছু। নিজ দেশ অস্ট্রেলিয়া ছেড়ে পাড়ি জমান দুবাইয়ে। দুই দেশের দূরত্ব প্রায় ১০ হাজার কিলোমিটার। যোগ দেন ডয়েচে ব্যাংকে। সেখানে ৯ বছর কর্পোরেট পরিষেবায় কাজ করেন। কিন্তু জীবনের মোড় যে কখন ঘুরে যাবে তা কেউ জানে না।

super carগাড়ির প্রতি শখ ও অদম্য জেদ বদলে দেয় তার ভবিষ্যৎ। নিজের শখ পেশায় বদলাতে ছাড়েন ব্যাংকের চাকরি। এক সময় যার প্রোফাইলে ছিল কেবল ৩০০টি ফলোয়ার্স আজ তার নামের পাশে জ্বলজ্বল করছে ইনস্টাগ্রাম, ফেসবুক ভেরিফায়েড ব্লু টিক এবং ১.৩ কোটি ফলোয়ার্স।


বিজ্ঞাপন


ফেসবুকে তার ফলোয়ার্সের সংখ্যা ৫ কোটির বেশি। ইউটিউবে সাবস্ক্রাইবার রয়েছে ১ কোটি ৪ লাখ। সুপারকার বা স্পোর্টস কার তাঁর ভিডিও জুড়ে থাকলেও তার নিজের কাছেও রয়েছে একাধিক বিলাসবহুল চার চাকা। এক রিপোর্ট অনুসারে, তার সম্পত্তির পরিমাণ ১৭ মিলিয়ন ডলারেরও বেশি। তার কাছে রয়েছে, বিএমডাব্লিউ, লাম্বুরগিনি, ম্যাক্লারেন, টেসলার মতো আধুনিক সুপারকার।

super carবিশ্বের বিখ্যাত ম্যাগাজিন ফোর্বেস, জিকিউ, ম্যাক্সিম-এও জায়গা করেছেন তিনি। কুইন্সল্যান্ডের ছোট্ট একটি গ্রামের সীমানা পেরিয়ে আজ দেশ বিদেশে ছড়িয়ে গেছে তার পরিচিতি। অস্ট্রেলিয়াতে জন্ম হলেও বর্তমানে তিনি থাকেন দুবাইয়ে। সুপারকার ব্লন্ডি নামে রয়েছে নিজস্ব সংস্থাও। সবমিলিয়ে তার এই রোলার কোস্টার জীবন অনুপ্রেরণা জোগাবে অনেক মানুষকেই। গাড়ির রিভিউ করে তিনি এখন কোটি টাকা আয় করেন। 

এজেড

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর