বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

সর্বোচ্চ তাপমাত্রা টেকনাফে, সর্বনিম্ন রাজশাহীতে

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০২:১৩ পিএম

শেয়ার করুন:

সর্বোচ্চ তাপমাত্রা টেকনাফে, সর্বনিম্ন রাজশাহীতে

দেশের সর্বোচ্চ তাপমাত্রা টেকনাফে ৩০ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করেছে আবহাওয়া অধিদফতর। এছাড়াও দেশের সর্বনিম্ন তাপমাত্রা রাজশাহীর বদলগাছীতে ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করেছে সংস্থাটি।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে আবহাওয়া অধিদফতরের ২৪ ঘণ্টার পূর্বাভাসে এসব তথ্য জানানো হয়েছে। পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে।সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।


বিজ্ঞাপন


আবহাওয়াবিদ মো. ওমর ফারুক জানিয়েছেন, উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ বিহার ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

তিনি আরও জানান, মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের উত্তরাঞ্চলে মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

সোমবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল রাজশাহীর বদলগাছীতে ১০ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। এছাড়াও গতকাল দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল টেকনাফে ৩০ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। রাজধানীর তাপমাত্রা ছিল ২৭ দশমিক ০ ডিগ্রি সেলসিয়াস।

টিএই/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর