বন অধিদফতরের ৯ কর্মকর্তাকে রদবদল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪ জুলাই ২০২২, ০৫:৩১ পিএম
বন অধিদফতরের ৯ কর্মকর্তাকে রদবদল

বন অধিদফতরের ৯ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় বন অধিশাখার উপসচিব দেবময় দেওয়ান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সম্প্রতি তাদের রদবদল করা হয়।

বদলি হওয়া কর্মকর্তারা হলেন- যশোরের বন সংরক্ষক মোহাম্মদ আবদুল আওয়ালকে বন অধিদফতরের বন সংরক্ষক (প্রশাসন ও অর্থ), চট্টগ্রামের বন একাডেমির পরিচালক মো. ছানাউল্লাকে পাটওয়ারী বন অধিদফতরের বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের পরিচালক, ঢাকার কেন্দ্রীয় অঞ্চলের বন সংরক্ষক আর এস এম মুনিরুল ইসলামকে ঢাকা সামাজিক বন অঞ্চলের বন সংরক্ষক, বন অধিদফতরের বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের পরিচালকে এ, এস এম জহির উদ্দিন আকনকে যশোর সামাজিক বন অঞ্চলের বন সংরক্ষক, ঢাকার বন্যপ্রাণী সংরক্ষণ অঞ্চলে বন সংরক্ষক মোল্যা রেজাউল করিমকে চট্টগ্রাম বন একাডেমির পরিচালক হিসাবে বদলি করা হয়েছে।

এছাড়াও বন অধিদফতরের বন সংরক্ষক (প্রশাসন ও অর্থ) হোসাইন মুহম্মদ নিশাদকে বন ভবনের কেন্দ্রীয় অঞ্চলের বন সংরক্ষক, ঢাকা সামাজিক বন অঞ্চলের বন সংরক্ষক ইমরান আহমেদকে বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ অঞ্চল বন সংরক্ষক, রাঙামাটি অঞ্চলের বন সংরক্ষক মুহাম্মদ সুবেদার ইসলামকে গাজীপুর শেখ কামাল ওয়াইল্ডলাইফ সেন্টারের পরিচালক এবং চট্টগ্রাম বোটানিক্যাল গার্ডেন ও ইকোপার্কের পরিচালক মোহাম্মদ মিজানুর রহমানকে রাঙামাটি অঞ্চলের বন সংরক্ষক হিসেবে বদলি করা হয়েছে।

ডব্লিউএইচ/জেবি